1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বিজ্ঞানমনস্ক কর্মমুখী ও তথ্য প্রযুক্তিনির্ভর মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে কাজ করছে সরকার - dipanchalnews
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
বরগুনা পৌর পান-সুপারী ব্যবসায় সমবায় সমিতি লিঃ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত বরগুনায় মহিলা পরিষদের উদ্যোগে নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ২০২২ অনুষ্ঠিত মানবতার আরেক নাম নব-গঠিত বরগুনা পৌর স্বেচ্ছাসেবক লীগ মানবতার আরেক নাম নব-গঠিত বরগুনা পৌর স্বেচ্ছাসেবক লীগ “ধ্রুবতারা” বরগুনা জেলা কমিটির সভাপতি সুমন সিকদার, সম্পাদক অর্পিতা বরগুনায় শ্রমিকলীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু এর ২য় মৃত্যু বার্ষিকী পালিত জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদককে শ্রমিক লীগের শুভেচ্ছা জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিকে শ্রমিক লীগের শুভেচ্ছা প্রকাশিত সংবাদের প্রতিবাদ শ্রমিক লীগের উদ্যোগে বরগুনায় জেল হত্যা দিবস পালিত

বিজ্ঞানমনস্ক কর্মমুখী ও তথ্য প্রযুক্তিনির্ভর মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে কাজ করছে সরকার

  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ৩৪ বার নিউজটি দেখা হয়েছে

স্বপন কুমার ঢালী, বেতাগী (বরগুনা): প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে একদিকে জাতীয় শিক্ষানীতি-২০১০ প্রণয়ন করে শিক্ষকদের সুযোগ-সুবিধা বৃদ্ধি, কারিকুলাম যুগোপযোগী করা, কারিগরি ও নারী শিক্ষার হার বৃদ্ধির পরিকল্পনা গ্রহণ করেছেন। অন্যদিকে ভিশন-২০২১, ভিশন-২০৪১ এবং সর্বশেষ ডেল্টা প্ল্যান-২১০০ ঘোষণা করেছেন এবং বর্তমান সরকারের ২০১৮-এর নির্বাচনী ইশতেহার সফলভাবে বাস্তবায়নে শিক্ষার ওপর গুরুত্বারোপ করেছেন। একইসঙ্গে বঙ্গবন্ধুর শিক্ষাভাবনা ও দর্শনকে আমলে নিয়ে আধুনিক, বিজ্ঞানমনস্ক, কর্মমুখী ও তথ্য প্রযুক্তিনির্ভর মানসম্মত শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে এসডিজি-২০৩০ এর ৪ অনুযায়ী যোগ্য শিক্ষক তৈরির নিমিত্ত কাজ করে যাচ্ছেন বর্তমান সরকার। শিক্ষক দিবসে আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

আজ বৃহস্পতিবার বরগুনার বেতাগীতে যথাযথভাবে পালিত হচ্ছে শিক্ষক দিবস ২০২২ । প্রথমবারের মতো সরকারিভাবে সারাদেশে শিক্ষক দিবস উদযাপন করা হয়। এ দিবস উপলক্ষে উপজেলা শিক্ষক সমিতির আয়োজনে সকাল বেতাগী পৌর শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু করে পৌর শহরের প্রধান সড়কগুলো প্রর্দক্ষিন করে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহৃদ সালেহীন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তিতা করেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহীদুর রহমান, ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, বেতাগী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এমাদুল হক শাহীন, সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সেলিম আহমেদ, সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ শামীম সিকদার, ছালেহিয়া সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ মো. মোতালেব হোসেন, শিক্ষক ও সাংবাদিক মহসীন খান, কালের কন্ঠ’র প্রতিনিধি স্বপন কুমার ঢালী প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme