1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
টাঙ্গাইলে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত - dipanchalnews
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:০৮ অপরাহ্ন

টাঙ্গাইলে ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

  • আপলোডের সময় : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ৫১ বার নিউজটি দেখা হয়েছে

ডা.এম.এ.মান্নান, টাংগাইল থেকেঃ টাঙ্গাইলের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে (পিটিসি) পরিবর্তিত নতুন নিয়োগ পদ্ধতি অনুযায়ী নিয়োগপ্রাপ্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১১টার দিকে মৌলিক প্রশিক্ষণ টিআরসি ব্যাচ ২০২১ এর কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জন নিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মো. আখতার হোসেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মোশারফ হোসেন, পিটিসি’র ভারপ্রাপ্ত কমাড্যান্ট মো. মাহবুবুর রহমান, পুলিশ হেড কোয়ার্টারের ডিআইজি ওয়াই এম বেলালুর রহমান, অতিরিক্ত ডিআইজি সঞ্জিত কুমার রায়, পুলিশ ট্রেনিং সেন্টারের পুলিশ সুপার (ট্রেনিং) আব্দুর রহিম শাহ চৌধুরী, পুলিশ সুপার (প্রশাসন) সালমা সৈয়দ পলি, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন প্রমুখ।

কুচকাওয়াজ শেষে মাঠ ও শরীর চর্চা বিষয়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী জোবায়রুল হাসান শাহিন এবং আইন ও সব বিষয়ে শ্রেষ্ঠত্ব অজর্নকারী উজ্জল দাসের মধ্যে ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়। পরে স্মারকগ্রন্থের মোড়ক উম্বোচন ও বৃক্ষ রোপণ করেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme