1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনায় অগ্নিকাণ্ডে ১৫ দোকান পুড়ে ছাই - dipanchalnews
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:০১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
বরগুনা পৌর পান-সুপারী ব্যবসায় সমবায় সমিতি লিঃ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত বরগুনায় মহিলা পরিষদের উদ্যোগে নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ২০২২ অনুষ্ঠিত মানবতার আরেক নাম নব-গঠিত বরগুনা পৌর স্বেচ্ছাসেবক লীগ মানবতার আরেক নাম নব-গঠিত বরগুনা পৌর স্বেচ্ছাসেবক লীগ “ধ্রুবতারা” বরগুনা জেলা কমিটির সভাপতি সুমন সিকদার, সম্পাদক অর্পিতা বরগুনায় শ্রমিকলীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু এর ২য় মৃত্যু বার্ষিকী পালিত জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদককে শ্রমিক লীগের শুভেচ্ছা জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিকে শ্রমিক লীগের শুভেচ্ছা প্রকাশিত সংবাদের প্রতিবাদ শ্রমিক লীগের উদ্যোগে বরগুনায় জেল হত্যা দিবস পালিত

বরগুনায় অগ্নিকাণ্ডে ১৫ দোকান পুড়ে ছাই

  • আপলোডের সময় : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১৪৮ বার নিউজটি দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : বরগুনা পৌরসভার প্রাণিসম্পদ হাসপাতাল (পশু হাসপাতাল) সড়ক এলাকায় অগ্নিকাণ্ডে অন্তত ১৫টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে ব্যবসায়ীদের ৫ কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ওয়ার্ড কমিশনার ও বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রাইসুল আলম রিপন। সোমবার (৭ মার্চ) রাত সোয়া ১০টার দিকে সদরঘাট মসজিদ সংলগ্ন মার্কেট এ অগ্নিকাণ্ড ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোয়া ১০টার দিকে বরগুনা পৌর শহরের পশু হাসপাতাল সড়কে একটি তুলার দোকানে আগুন লাগে। এর ১০—২০ মিনিটের মধ্যে আশপাশের লেপ তোষক ও ওষুধসহ কয়েকটি দোকানে আগুন লেগে যায়। ফায়ার সার্ভিস বরগুনা স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। পরে বেতাগী ও পটুয়াখালীর মির্জাগঞ্জসহ আরও তিনটি ইউনিট এসে প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ওষুধ ব্যবসায়ী মো. হায়দার হোসেন বলেন, কিছু বুঝে ওঠার আগেই আগুন ছড়িয়ে পড়ে আশপাশে। আমার দোকানটি পুড়ে ছাই হয়েছে। সড়কের পশুখাদ্য বিক্রেতা নাসিম আহমেদ বলেন, আমার দোকানে প্রায় ২০ লাখ টাকার পশুখাদ্য ছিল। সব পুড়ে গেছে। স্থানীয় ওয়ার্ড কমিশনার ও বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রাইসুল আলম রিপন বলেন, ব্যবসায়ীদের অন্তত ৫ কোটি টাকার ওপরে ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস বরগুনার উপ—সহকারী পরিচালক জাহাঙ্গীর আহমেদ, খবর পেয়ে বরগুনার দুটি ইউনিট, বেতাগীর একটি ও পটুয়াখালীর মির্জাগঞ্জের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করেছি। প্রায় দুইঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে। তিনি আরও বলেন, আগুনের উৎস খুঁজে বের করতে কাজ করছে ফায়ার সার্ভিস। এখনো পর্যন্ত কী পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তা নিরূপণ করা সম্ভব হয়নি।

বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমদ বলেন, পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই এলাকার নিরাপত্তা রক্ষা ও আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসকে সহযোগিতা করে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme