1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
পাথরঘাটায় স্কুলে গিয়ে বাড়ি ফেরেনি ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রী - dipanchalnews
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১১:০১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
মানবতার ফেরিওয়ালার আরেক নাম সুমন রায় বেতাগীতে ৩০ হাজার বাসিন্দার মধ্যে ২০ হাজারের জন্মসনদই ভুল! টিকা নিতে এসে দুর্ভোগে বরগুনার শিক্ষার্থীরা ২য় দিনে অসুস্থ ১৩ বরগুনায় করোনা টিকায় অসুস্থ হয়ে ১৮ শিক্ষার্থী হাসপাতালে ছেলের লাশ পায়খানায় মাটিচাপা দিয়ে ভোটের প্রচারে ব্যস্ত বাবা—মা! গ্রামের বাড়ীতে চলছে মৃত মায়ের দাফনের প্রস্তুতি ঢাকার একটি হাসপাতালে চলছে সন্তানের অপারেশন ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ বরগুনা পৌর কমিটির শপথ ও পরিচিতি সভা সাগরে জেলে অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি বরগুনায় বিএনপির ২২ নেতার নামে মামলা বরগুনা সদর উপজেলা শ্রমিক লীগ উদ্যোগে, কেন্দ্রীয় সাবেক সভাপতি ফজলুল হক মন্টুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও শোকসভা

পাথরঘাটায় স্কুলে গিয়ে বাড়ি ফেরেনি ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রী

  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩৭ বার নিউজটি দেখা হয়েছে

পাথরঘাটা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটায় বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে দুই শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। এ ঘটনায় সোমবার রাত ৮ টার দিকে পাথরঘাটা থানায় লিখিত অভিযোগ দিয়েছে নিখোঁজ শিক্ষার্থীদের অভিভাবকরা।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো- পাথরঘাটা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মোশাররফ হোসেনের মেয়ে সুখি (১২) ও আজাদ খানের মেয়ে আয়শা আক্তার লামিয়া (১২)।

নিখোঁজরা পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা একই এলাকার বাসিন্দা।

নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকদের বরাত দিয়ে পাথরঘাটা পৌর শহরের তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুবকর সিদ্দিকী মিল্লাত বলেন- সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে পাথরঘাটা হল রোড দিয়ে স্কুলের দিকে যায়। স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না আসায় আয়শা আক্তার লামিয়া ও সুখির খোঁজ করে তাদের অভিভাবকরা। পরবর্তীতে স্কুলে গিয়ে খোঁজ নিয়ে জানা যায় আয়শা আক্তার লামিয়া ও সুখি বিদ্যালয়ে আসেনি। তবে স্থানীয় লোকজন তাদেরকে একসাথে স্কুলের দিকে যেতে দেখেছে।

সুখির খালা মোসাঃ নুর জাহান জানান সোমবার সন্ধ্যা ৬ টার দিকে ০১৩২০৮৬০০৬৭ নাম্বার থেকে তার ফোনে একটি কল আসে। কলটি রিসিভ করলে মেয়েদের কণ্ঠে হ্যালো বলে লাইনটি কেটে দিয়ে মোবাইলটি বন্ধ করে রাখে। তখন অপর প্রান্ত থেকে গাড়ীর শব্দ শুনতে পান বলেও জানান তিনি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান- এই বিষয়ে থানায় দুটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমলে নিয়ে সাধারণ ডায়রির অন্তর্ভুক্ত করা হয়েছে। গুরুত্বের সাথে অনুসন্ধান করে দেখা হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme