1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
দাদীর সাথে অভিমান করে নাতনীর আত্মহত্যা - dipanchalnews
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১৫ অপরাহ্ন

দাদীর সাথে অভিমান করে নাতনীর আত্মহত্যা

  • আপলোডের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৮১ বার নিউজটি দেখা হয়েছে

পাথরঘাটা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা উপজেলাদীন নাচনাপাড়া ইউনিয়নের সিংড়াবুনিয়া গ্রামে দাদীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে নাতনী নন্দীতা (১২) নামে একজন আত্মহত্যা করেছে। রবিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ৮ টার দিকে এ ঘটনা ঘটে। নন্দিতা সিংড়াবুনিয়া গ্রামের নবদ্বীপ গয়ালীর মেয়ে ও উপজেলার মানিকখালী রহমানীয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকালে নন্দীতা তার ঠাকুরমা কে (দাদী) জানায়, নন্দীতার পিষি বাড়ী (ফুফুবাড়ী) বেড়াতে যাওয়ার কথা। ঠাকুরমা রাজী না হওয়ায় ঠাকুরমা ও নাতনীর ভিতরে বাক বিতন্ডা হয়। সকালে সবার অজান্তে নন্দীতা ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মাহত্যা করে। নন্দীতার ঠাকুরমা (দাদী) বিথী রানী জানান, আমি রান্না ঘরে রান্না করছিলাম এমন সময় হঠাৎ ঘরের ভিতরে একটা শব্দ পেয়ে দৌড়ে ঘরের ভিতরে এসে দেখি আড়ার সাথে ওড়নায় ঝুলছে নাতনী। আমি চিৎকার করলে আশেপাশের লোকজন চলে আসে,তারপরে ঘরের আড়া থেকে ওড়না খুলে নীচে নামিয়ে স্থানীয় পল্লী চিকিৎসক রিফাত হোসেনকে খবর দেই। রিফাত এসে নন্দীতা বেঁচে নেই বলে জানান।

পাথরঘাটা থানার উপ পরিদর্শক (এস আই) মো. শাখাওয়াত হোসেন জানান, দাদীর কাছে ফুফু বাড়িতে পূজা উপলক্ষে বেড়াতে যাওয়ার কথা বললে দাদি তাকে পরে যাওয়ার কথা বলে এবং রাগারাগি করেন বলে অভিমান করে গলায় ফাঁস দেয়।প্রাথমিকভাবে এমন খবর জানলেও তদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না। মরদেহ সুরতহাল করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme