1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনায় ১২ টা ০১ মিনিটেই প্রশাসনের কড়া টহলদারি - dipanchalnews
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ :
পাথরঘাটায় স্কুলে গিয়ে বাড়ি ফেরেনি ৬ষ্ঠ শ্রেণির দুই ছাত্রী বরগুনায় নিষেধাজ্ঞার শেষ দিনে ৮ লাখ টাকার জাল জব্দ: ৫ জেলেকে জরিমানা আমতলীতে দুই পরিবহন গাড়ীর মুখোমুখি সংঘর্ষে মা—ছেলে নিহত—আহত—৩০ পিরোজপুরে এপেক্স জেলা—৫ এর ৩৬ তম সম্মেলন অনুষ্ঠিত ‘ভোড নেওয়ার কালে কয় রাস্তা পাকা কইর‌্যা দিমু’ আমতলীতে ডিবি পুলিশের হাতে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক বেতাগীর পুলের হাট—জলিশা বাজার এলাকার প্রায় ৫ কিলোমিটার সড়ক চলাচলে জনগনের ভোগান্তি বরগুনা জেনারেল হাসপাতাল ময়লার ভাগাড়ে ভাসছে মঠবাড়িয়ায় প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে পন্ড পায়রা সেতুতে টোল ফেরির তিন থেকে ৭গুন

বরগুনায় ১২ টা ০১ মিনিটেই প্রশাসনের কড়া টহলদারি

  • আপলোডের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩৫ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদ : বরগুনা সদর উপজেলা মৎস্য বিভাগের কড়া নজরদারিতে ঠিক ১২ টা ০১ মিনিটেই বন্ধ করে দেয়া হয়েছে ইলিশ সহ সব ধরনের মাছ বিক্রি। শুরু করা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে মোবাইল কোর্ট পরিচালনা। জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর আহমেদ মধ্য রাতেই শহরের মাছ বাজারে কড়া টহলদারি চালান।

১১ টা ৪৫ মিনিটে শহর মাছ বাজারে উপস্থিত হতে দেখা গেছে সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ও ফিল্ড অ্যাসিস্ট্যান্ট মোঃ মনোয়ার হোসেনকে। তারা নির্ধারিত সময়ের মধ্যে বিক্রি শেষ করতে মৎস্য ব্যবসায়ীদের তাগিদ দেন। মৎস্য ব্যবসায়ীরা বলছেন— চড়া দামে ইলিশ ক্রয়ের কারণে বাড়তি দামে বিক্রি করতে হয়েছে। ফলে চাহিদা অনুযায়ী ইলিশ মাছ বিক্রির করতে পারেননি। ক্রেতা তেরে ও একই দাবি তারা বলছেন একই ওজনের মাছ একই জায়গায় ভিন্ন ভিন্ন দামে বিক্রি করেছে শেষ রাতের দিকে। যার কারণে অনেকেই আমরা ইলিশ কিনতে পারিনি। চড়া দামের কারণে বিক্রি না করে উঠে যেতে হয়েছে অধিকাংশ ইলিশ বিক্রেতাকে। ফলে লজে পড়তে হবে এসকল ইলিশ বিক্রেতাদের। তবুও ইলিশ প্রজনন বৃদ্ধি করতে সকল ধরনের আইনি প্রক্রিয়া অব্যাহত রেখেছেন জেলা প্রশাসন ও জেলা মৎস্য বিভাগ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme