1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনা জেলায় শ্রেষ্ট অফিসার ইনচার্জ কে.এম. তারিকুল ইসলামকে সনদ প্রদান - dipanchalnews
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:০০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দেড় বছর কারাগারে সাংবাদিক জামাল, অনাহারে পরিবার বরগুনা থানা পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ অস্বীকার সরকারী নীতি নির্দেশনা বিষয়ক ২ দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত বরগুনা শহরে আবারো প্রতারক চক্রের খপ্পরে ভদ্রমহিলা প্রতারক গ্রেফতার বরগুনা প্রেসক্লাবের সামনে থেকে চেতনানাশক স্প্রে দিয়ে নারীর ব্যাগ ছিনতাই বিদ্যালয় এখন প্রধান শিক্ষকের বাসভবন বরগুনার বিসিক শিল্প নগরীতে কড়া নজরদারি চায় দর্শনার্থীরা বরগুনায় ফেইসবুকে ধর্ষকের সাফাই গাইলেন জেলা ছাত্রলীগ নেতা বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ায় কে.এম. তারিকুল ইসলাম কে শুভেচ্ছা জানিয়েছেন বরগুনা সদর থানা পুলিশ বরিশাল রেঞ্জের আবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ কে.এম. তারিকুল ইসলাম কে সম্মাননা প্রদান

বরগুনা জেলায় শ্রেষ্ট অফিসার ইনচার্জ কে.এম. তারিকুল ইসলামকে সনদ প্রদান

  • আপলোডের সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৯ বার নিউজটি দেখা হয়েছে

জহির রায়হান : বরগুনা জেলার আবারও শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কে.এম. তারিকুল ইসলাম। মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অভিন্ন মানদন্ডের আলোকে আগস্ট ২০২১ মাসে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক বরগুনা থানার ওসি কে.এম. তারিকুল ইসলামকে এ সনদ প্রদান করেন।

সভায় বরগুনা পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক বলেন, খুন, নারী নির্যাতনসহ অন্যান্য অধিক গুরুত্বপূর্ণ মামলা সমূহে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আদালতে সোপর্দ করে মামলার তদন্ত কার্যক্রম নির্ধারিত সময়ে শেষ করার নির্দেশ দেন।

এছাড়া নারী নির্যাতন প্রতিরোধ এবং মাদক নির্মূলে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।

এ ব্যাপারে অফিসার ইনচার্জ কে.এম তারিকুল ইসলাম বলেন, বরগুনা থানায় যোগদান করার পর এর আগেও তিনি বরিশাল রেঞ্জে ২বার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এবং বরগুনা জেলায় ৫ বার অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছিলেন। তিনি আরও বলেন মানুষের কল্যাণে কর্মক্ষেত্রে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন, অপরাধীদের আইনের আওতায় আনা, বিভিন্ন জটিল মামলার রহস্য উদঘাটন ও অপরাধ দমনে একাগ্রভাবে কাজ করে যাওয়ায় তাকে পদক প্রদান করা হয়।

তবে এ গৌরব শুধু তার একার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। তাদের অক্লান্ত পরিশ্রমের কারণে এ গৌরব অর্জণ করা সম্ভব হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme