1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে জখম - dipanchalnews
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৫৩ অপরাহ্ন

কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে জখম

  • আপলোডের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
  • ১১৬ বার নিউজটি দেখা হয়েছে

পিরোজপুর সংবাদদাতা : পিরোজপুরের কাউখালী উপজেলায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় ছোট ভাইয়ের স্ত্রীকে (২৬) কাঠের চলা লাঠি) দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে ভাসুর ইমাম হোসেনের (৪৫) বিরুদ্ধে। রোববার (২৫ জুলাই) বিকেলে উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা গ্রামে এ ঘটনা ঘটে। আহত গৃহবধূকে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গৃহবধূর স্বামী মো. সাইয়েদ আহম্মেদ জানান, তিনি ঢাকায় চাকরি করেন। তার স্ত্রী গ্রামের বাড়িতে বসবাস করেন। তিনি বাড়িতে না থাকার সুযোগে একই বাড়িতে বসবাস করা তার চাচা মৃত আব্দুস সোবাহান হাওলাদারের ছেলে ইমাম হোসেন তার স্ত্রীকে গত এক বছর ধরে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছে। এ বিষয়টি তার স্ত্রী তাকে জানালে তিনি ইমাম হোসেনের বাড়িতে অভিযোগ দেন। এতে ক্ষিপ্ত হয়ে ইমাম তাকে ও তার স্ত্রীকে দেখে নেওয়ার হুমকি দেন। এরই মধ্যে গত রোববার (২৫ জুলাই) বিকেলে পারিবারিক তুচ্ছ বিষয়ে ঝগড়া বাধিয়ে তার স্ত্রীকে কাঠের চলা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন ইমাম।

এ সময় ইমামের সঙ্গে ছাব্বির ও মিজানুর নামে দুইজন ছিলেন। অভিযোগের বিষয়ে ইমাম হোসেন বলেন, কু-প্রস্তাব দেওয়ার বিষয়টি মিথ্যা। পারিবারিক বিষয়ে মহিলাদের মধ্যে ঝগড়া হয়, এসময় সাইয়েদের স্ত্রীকে মারধর করা হয়েছে এটা ঠিক। আমার স্ত্রীকেও মারা হয়েছে। মারামারি থামাতে গিয়ে আমার এক বোন আহত হয়ে বরিশালে চিকিৎসাধীন আছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বনি আমিন জানান, গৃহবধূকে মারধরের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme