1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
শোক সংবাদ : অ্যাড. তোফাজ্জল হোসেন কিসলু তালুকদার - dipanchalnews
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:০৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

শোক সংবাদ : অ্যাড. তোফাজ্জল হোসেন কিসলু তালুকদার

  • আপলোডের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ১১৬ বার নিউজটি দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : বরগুনা জেলা বার এসোসিয়েশনের বার বার নির্বাচিত সম্মানিত সভাপতি বিশিষ্ট আইনজীবী তোফাজ্জল হোসেন কিসলু তালুকদার গত ২৪ জুলাই শনিবার দিবাগত রাত ১১ টা ২০ মিনিটে ঢাকার ল্যাব এইড হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৩ বছর।

তিনি স্ত্রী ১ পুত্র ও ২ কন্যা সন্তান সহ বহু আত্মীয় স্বজন ও গুনাগ্রহী রেখে গেছেন। গতকাল বেলা ২ টায় বরগুনা সার্কিট হাউজ মাঠে কেন্দ্রীয় ঈদগাহে সামাজিক দুরত্ব বজায় রেখে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। আমতলী এ.কে স্কুল মাঠে ২য় নামাজে জানাজা এবং তার গ্রামের বাড়ি আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে তক্তাবুনিয়া গ্রামে নিজ বাড়িতে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে গতকাল বেলা ১ ঘটিকার সময় সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য বরগুনা আইনজীবী সমিতির সামনে তার কফিন রাখা হয়।

তিনি ছিলেন একজন অসম্প্রদায়িক ব্যাক্তিত্ব, রাজনীতিবিদ, সমাজসেবক, বরগুনার সাধারণ মানুষের অভিভাবক, জেলা ন্যাপের সম্মানিত সভাপতি ও নাগরিক অধিকার কমিটির সম্মানিত সভাপতি। যিনি বরগুনাবাসীর সুখে দুঃখে সবসময় পাশে থেকেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকাত হাচানুর রহমান রিমন, বরগুনা জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন, বরগুনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর কবির, বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম, আমতলী উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ গোলাম সরোয়ার ফোরকান, বরগুনা পৌর মেয়র অ্যাড. কামরুল আহসান মহারাজ, আমতলী পৌর মেয়র, মোঃ মতিয়ার রহমান, বরগুনা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. জহুরুল হক নান্না, দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক মোঃ মোশাররফ হোসেন। বরগুনা প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান বাদশা সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme