1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
মা হতে চলেছেন কৃতি শ্যানন, ফাঁস হল বেবি বাম্পের ছবি! - dipanchalnews
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:০৭ অপরাহ্ন

মা হতে চলেছেন কৃতি শ্যানন, ফাঁস হল বেবি বাম্পের ছবি!

  • আপলোডের সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১১৯ বার নিউজটি দেখা হয়েছে

সুখবর দিলেন বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। শীঘ্রই মা হতে চলেছেন তিনি। এখন আট মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করে ভক্তদের একেবারে চমকে দিয়েছেন কৃতি। ইতিমধ্যেই অভিনেত্রীর বেবি বাম্পের ছবি ভাইরাল নেটদুনিয়ায়। কৃতির এমন সারপ্রাইজে বাস্তবিকই চমকে গিয়েছেন নেটিজেনরা। অভিনেত্রী কোনো সম্পর্কে রয়েছেন বলে শোনা যায়নি, বিবাহিতও নন। তবে রাতারাতি এই বেবি বাম্প এলো কোথা থেকে? এতদিন মাতৃত্বের কোনো চিহ্নই দেখা যায়নি কৃতির শরীরে। তবে হঠাৎ করে আট মাসের অন্তঃসত্ত্বা হলেন কি করে অভিনেত্রী? সন্তানের পিতৃপরিচয়ই বা কী?

এতগুলো প্রশ্নের উত্তর পাওয়ার জন্য কিছুদিন অপেক্ষা করতে হবে। চলতি মাসেই সব রহস্যের পর্দা ফাঁস হবে। নেটদুনিয়ায় কৃতির বেবি বাম্পের ছবি ভাইরাল হওয়ার পরে নিজেই সুখবরটা দিয়ে দেন অভিনেত্রী। না, বাস্তব জীবনে তিনি অন্তঃসত্ত্বা হননি। এই লুক তার নতুন ছবি ‘মিমি’র জন্য। ছবির প্রথম লুক এতদিনে প্রকাশ করলেন কৃতি, যা দেখেই নেটিজেনদের উত্তেজনা চড়েছে সপ্তমে।

ছবিতে একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করছেন কৃতি। এই ছবির জন্য ১৫ কেজি ওজন বাড়িয়েছেন তিনি। চরিত্রের প্রয়োজনেই ওজন বাড়াতে হয়েছে তাঁকে। এই বিষয়ে কৃতি বলেন, “আমার কাছে এটা একটা চ্যালেঞ্জের মতো। শরীরের ক্ষেত্রেও এটা সম্পূর্ণ নতুন। ক্যালরি ও মেটাবলিজম সংক্রান্ত ব্যাপার রয়েছে। হাতে সময়ও কম।”

তবে পছন্দের চরিত্রের ক্ষেত্রে এটা কিছুই নয় বলেও জানান অভিনেত্রী।

কৃতি শ্যাননের এই ‘মিমি’, মারাঠি ছবি ‘মালা আই ভাচে’র হিন্দি রিমেক। ২০১০ সালে মুক্তি পায় মারাঠি ছবি ‘মালা আই ভাচে’। সেই ছবিতে দেখা গিয়েছিল সম্রুদ্ধি পোরে, উর্মিলা কানিতকর, সুলভা দেশপাণ্ডেকে। জাতীয় পুরস্কারও পেয়েছিল সেই ছবি। ‘মিমি’ ছবির পরিচালনা করছেন লক্ষ্মণ উটেকর।

এছাড়াও এরপর টাইগার শ্রফের সঙ্গে হিরোপন্তি টু ছবিতে দেখা যাবে কৃতিকে। ঝুলিতে রয়েছে আরো বেশ কয়েকটি ছবি। ভেড়িয়া, বচ্চন পাণ্ডে, আদিপুরুষ রয়েছে এই তালিকায়। ভেড়িয়া ছবিতে বরুন ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধেছেন কৃতি। বচ্চন পাণ্ডে ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করবেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme