1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনা সহ সারাদেশে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২১২, শনাক্ত ১১৩২৪ - dipanchalnews
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৬:১২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দেড় বছর কারাগারে সাংবাদিক জামাল, অনাহারে পরিবার বরগুনা থানা পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ অস্বীকার সরকারী নীতি নির্দেশনা বিষয়ক ২ দিনের প্রশিক্ষণ অনুষ্ঠিত বরগুনা শহরে আবারো প্রতারক চক্রের খপ্পরে ভদ্রমহিলা প্রতারক গ্রেফতার বরগুনা প্রেসক্লাবের সামনে থেকে চেতনানাশক স্প্রে দিয়ে নারীর ব্যাগ ছিনতাই বিদ্যালয় এখন প্রধান শিক্ষকের বাসভবন বরগুনার বিসিক শিল্প নগরীতে কড়া নজরদারি চায় দর্শনার্থীরা বরগুনায় ফেইসবুকে ধর্ষকের সাফাই গাইলেন জেলা ছাত্রলীগ নেতা বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হওয়ায় কে.এম. তারিকুল ইসলাম কে শুভেচ্ছা জানিয়েছেন বরগুনা সদর থানা পুলিশ বরিশাল রেঞ্জের আবার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ কে.এম. তারিকুল ইসলাম কে সম্মাননা প্রদান

বরগুনা সহ সারাদেশে করোনায় সর্বোচ্চ মৃত্যু ২১২, শনাক্ত ১১৩২৪

  • আপলোডের সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ৯১ বার নিউজটি দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : বরগুনা সহ সারাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২১২ জনের মৃত্যু হয়েছে, যা দেশে এক দিনে সর্বোচ্চ মৃত্যু। বরগুনা সিভিল সার্জন অফিস তথ্যসুত্রে বরগুনা জেলায় গত ২৪ ঘন্টায় বরগুনা সদর- ২২, আমতলী-০, পাথরঘাটা-৪, বেতাগী-২, বামনা- ১৭ জন ও তালতলীতে ৮ জন সহ মোট ৫৩ জন করোনা পজেটিভ হয়েছেন। বরগুনায় সনাক্তের হার ৩০%।

গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২১২ জনের মৃত্যু হয়েছে, যা দেশে এক দিনে সর্বোচ্চ মৃত্যু। এ পর্যন্ত করোনায় দেশে মোট মারা গেছেন ১৬ হাজার ৪ জন। মৃতের হার ১.৬০ শতাংশ। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ১১ হাজার ৩২৪ জন, যা একদিনে দ্বিতীয় সর্বোচ্চ। এ নিয়ে মোট শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১০ লাখ ৫৪৩ জনে। শনাক্তের হার ৩০.৯৫ শতাংশ। শনাক্তের হার গতকাল ছিল ৩১.৬২ শতাংশ। গতকাল শুক্রবার বিকালে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। মৃতদের মধ্যে ১১৯ জন পুরুষ এবং ৯৩ জন মহিলা।এর আগে বৃহ¯পতিবার (৮ জুলাই) ১৯৯ জনের মৃত্যু হয়। বুধবার (৭ জুলাই) মৃত্যু হয় ২০১ জনের। তার আগে সোমবার ১৬৪ ও মঙ্গলবার ১৬৩ জন মারা যান।

এছাড়া জুলাইয়ের ১ তারিখ থেকে প্রতিদিন ১৩০ জনের বেশি মানুষ করোনায় মারা গেছেন। এছাড়া গত কয়েকদিন ধরে প্রতিদিনই মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে। গত ২৪ ঘণ্টায় দেশের ৬১৩টি পরীক্ষাগারে ৩৮৯ হাজার ২০৯টি নমুনা সংগ্রহের পর ৩৬ হাজাপর ৫৮৬টি নমুনা পরীক্ষা করলে শনাক্ত হন ১১ হাজার ৩২৪ জন। বিভাগভিত্তিক হিসেবে সবচেয়ে বেশি মৃত খুলনা বিভাগের ৭৯ জন ও দ্বিতীয় অবস্থানে ঢাকা বিভাগের ৫৩ জন। মৃতদের মধ্যে ৬০ উর্ধ বয়সের ৯০ জন, ৫০ উর্ধ ৫৬ জন ও ৪০ উর্ধ ৪০ জন। অপর‌্যান্ত সারাদেশে নমুনা পরীক্ষা করা হয়েছে ৬৯০৩২৬৮ জনের, শনাক্ত হয়েছেন ১০০০৫৪৩ জন এবং মোট সুস্থ হয়েছেন ৮ লাখ ৬২ হাজার ৩৮৪ জন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme