1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
আদালতের নির্দেশ উপেক্ষা করে রাতের আঁধারে ঘর নির্মাণের অভিযোগ - dipanchalnews
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩৮ অপরাহ্ন

আদালতের নির্দেশ উপেক্ষা করে রাতের আঁধারে ঘর নির্মাণের অভিযোগ

  • আপলোডের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৮১ বার নিউজটি দেখা হয়েছে

সাইফুল ইসলাম জুলহাস : আদালতের নির্দেশ অমান্য করে বরগুনার তালতলী উপজেলার ছোটবগী ইউনিয়নের পশ্চিম গাবতলী গ্রামে একটি চক্র বিরোধপূর্ণ জমি দখলে চেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

পৈত্রিক সূত্রে জমির মালিক মোঃ মতিয়ার রহমানের বলেন, ছোটবগী মৌজার বি.এস ১০৭ খতিয়ানভুক্ত ১৯৪৩ নং দাগের পূর্ব পাশে জমি পৈত্রিক সূত্রে মালিক। এই জমি নিয়ে দুইপক্ষের মধ্যে মামলা চলমান রয়েছে। মামলা বিচারাধীন থাকা অবস্থায় একই এলাকার মোঃ: আফরোজা রানী (৪০) স্বামী আ: আজিজ খন্দকার গং আদালতের আদেশ উপেক্ষা করে জমি দখল করেন।

এলাকা সুত্রে জানা যায়, বিরোধপূর্ণ জমি কেউ দখল করতে না পারে সেজন্য জমির অংশিদার মোঃ মতিয়ার রহমান মাস্টার জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ধারাঃফৌঃ কাঃ বিঃ ১৪৪/১৪৫ ধারা মতে বাদী হয়ে মামলা করেন। মামলার প্রেপেক্ষিতে আদালত বিরোধপূর্ণ জমির ওপর ১৪৪ ধারা জারি করেন।

এবং জমি দখলের বিষয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল এবং শান্তি-শৃঙ্খলা বজায় রাখর জন্য তালতলী থানার অফিসার ইনচার্জকে নিদের্শ দেন।

এ বিষয়ে অভিযুক্ত মোসাঃ আফরোজা রানীর সাথে মুঠোফোনে জানতে চাইলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে তালতলীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: কামরুজ্জাম মিয়া বলেন, রাতের আঁধারে ঘর উঠানোর বিষয়টি আমরা জেনেছি এবং আমরা লিখিত আকারে আদালতে সঠিক প্রতিবেদন দাখিল করবো।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme