1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরিশাল ক্লাস্টারে বরগুনা সনাকের অসামান্য সাফল্য অর্জণ - dipanchalnews
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

বরিশাল ক্লাস্টারে বরগুনা সনাকের অসামান্য সাফল্য অর্জণ

  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৩৫৪ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদ : বরিশাল ক্লাস্টার ভিত্তিক ‘দুর্নীতিবিরোধী গল্প বলা’ প্রতিযোগিতায় অংশ নিয়ে বরগুনা সনাক ছিনিয়ে এনেছে তিনটি পুরষ্কারই। যা এক অসামান্য অর্জণ বয়ে নিয়ে এসেছে বরগুনা সনাক এর জন্য। এ সাফল্য দুর্নীতির বিরুদ্ধে আরেক ধাপ এগিয়ে নিয়ে যেতে সহযোগিতা করবে বলে আশাবাদী বরগুনা সনাক পরিবার।

এ ‘দুর্নীতিবিরোধী গল্প বলা’ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছেন বরগুনা সনাক’র ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট (ইয়েস) দলনেতা ইমরান হোসেন। পরপর দ্বিতীয় স্থান অধিকার করেছেন ইয়েস ফ্রেন্ডস সমন্বয়কারী মো. রেদোয়ান আকন ও তৃতীয় স্থানে রয়েছেন ইয়েস সদস্য ফাতিমা আক্তার কাজল। এছাড়াও ‘কোভিড মোকাবেলায় দুর্নীতির প্রতি শূন্য সহনশীলতা: দুর্নীতি থামাও, জীবন বাঁচাও’ এই প্রতিপাদ্যে বছরটির মাসব্যাপি বিভিন্ন কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে অনলাইন প্লাটফর্মের মাধ্যমে দুর্নীতিবিরোধী কুইজ প্রতিযোগিতা ও তথ্যের জন্য আবেদন প্রতিযোগিতার মাধ্যমে দিবসটি পালন করছে টিআইবি’র সচেতন নাগরিক কমিটি (সনাক)।

দুর্নীতিবিরোধী কুইজ প্রতিযোগিতায় বরগুনা সরকারি কলেজের শিক্ষার্থী শারমিন আক্তার রিমা, নাসরিন আক্তার ও মো. সবুজ মিয়া যৌথভাবে প্রথম স্থান অর্জন করেন। তথ্যের জন্য আবেদন প্রতিযোগিতায় ১ম,২য় ও ৩য় স্থান অর্র্জন করেন ইয়েস সদস্য জহির রায়হান, ইশতিয়াক ও দলনেতা ইমরান হোসেন। ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্যদের অংশগ্রহণে বরিশাল ক্লাস্টারের (বরিশাল, পটুয়াখালী, ঝালকাঠি, বরগুনা ও পিরোজপুর) এর মধ্যে সাফল্য বহনকারী ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস্ সদস্য ছাড়াও দুর্নীতিবিরোধী কুইজ প্রতিযোগিতায় বরগুনা সরকারি কলেজের শিক্ষার্থীদের মাঝে বুধবার (৯ ডিসেম্বর) বরগুনা সনাক কার্যালয়ে সংক্ষিপ্ত আয়োজনের মাধ্যমে বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সনাকের সহ-সভাপতি মনির হোসেন কামাল, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবদুর রব ফকির, সনাক সদস্য সুখ রঞ্জন শীল, তারিক বিন আনসারী সুমনসহ শিক্ষার্থী এবং ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যগণ। এসময় বক্তব্য প্রদানকারী সকলেই এ সাফল্যকে ধরে রাখতে ও দুর্নীতির বিরুদ্ধে সর্বদা সচেষ্ট থেকে সকলকে এর বিরুপ প্রতিক্রিয়া সম্পর্কে সচেতন করে যেতে বিশেষভাবে আহ্বান জানান।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme