1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বগুড়ার থানার মামলার আসামী বরগুনায় গ্রেফতার - dipanchalnews
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:২১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

বগুড়ার থানার মামলার আসামী বরগুনায় গ্রেফতার

  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
  • ৩৭৬ বার নিউজটি দেখা হয়েছে

মো. কাশেম হাওলাদার: গত ইংরেজী ২৩ নভেম্বর ২০২০ তারিখ সন্ধ্যা অনুমান ৮টার সময় বরগুনার উকিল পট্টি থেকে বরগুনা কেওড়াবুনিয়ার মৃত: আব্দুল হাকিমের ছেলে মো: মিজানকে গ্রেফতার করেছে বরগুনা থানা পুলিশ। মিজানকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে বরগুনা থানার ওসি তদন্ত মো: শহিদুল ইসলাম । বরগুনা থানা সূত্রে জানা গেছে, মিজান বগুড়া থানার ১১/৮৯৮নং মামলার এজাহার ভুক্ত আসামী।
গত ০৩ নভেম্বর ২০২০ তারিখ সৈয়দা রুকসানা বেগম বাদী হয়ে গ্রেফতারকৃত মিজানসহ ৫জনকে আসামী করে বগুড়া সদর থানায় একটি দরখাস্ত দায়ের করলে, ঐ দিনই বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: হুমায়ুন কবীর ১৪৩/৪৪৮/৩২৩/৩০৭/৩৫৪/৩৮০/৪২৭/৫০৬/১১৪ পেনাল কোড ধারায় একটি নিয়মিত মামলা রজু করেন। গ্রেফতারকৃত মিজান এই মামলার এজাহারভূক্ত ১নং আসামী। মামলার অন্যান্য আসামীরা হলেন মোসা: ছনিয়া বেগম, পিতা:মৃত: আব্দুল হাকিম, মোসা: কুলসুম বেগম, স্বামী: মৃত: আব্দুল হাকিম, মো: সাদ্দাম হোসেন, পিতা: মজিবর রহমান।
মামলা সূত্রে জানা গেছে, সৈয়দা রুকসানা বেগমের ছোট ছেলে সৈয়দ আবু আসাদ রমি তার পরিবারের সম্মতি বিহীন মামলার ৩নং আসামী ও গ্রেফতারকৃত মিজানের বোন মোসা: শাহানাজ পারভীন কে বিবাহ করে। রমির পরিবার রমির এই বিবাহ ও মামলার ৩নং আসামী শাহানাজ পারভীনকে পুত্রবধু হিসেবে না মানায় মিজানের পরিবারের সাথে রমির পরিবারের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলিয়া আসিতেছিল। বিগত ইং৩১ অক্টোবর ২০২০ তারিখ বেলা অনুমান ১২টার দিকে আসামীদের পূর্ব পরিকল্পনা মোতাবেক দেশীয় অস্ত্রসহ লোহার রড নিয়ে বগুড়া থানাধীন জয়পুররোডস্থ সৈয়দা রুকসানা বেগমের ভাড়াবাসায় সকল আসামীগণ এসে মামলার বাদী সৈয়দা রুকসানা বেগম এর ছেলে সৈয়দ আসাদ রমিকে এলোপাথারী ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। মামলার বাদী সৈয়দ রুকসানা বেগম ছেলেকে বাচাতে এগিয়ে গেলে আসামীগন তার মাথা ও শরীরে এলোপাথারীভাবে পিটিয়ে আহত করে। আসামী সাদ্দাম হোসেন বাদী সৈয়দা রুকসানা বেগমের মেয়ে খাদিজার চুলের মুঠি ধরিয়া মাটিতে টানা হেছরা করিয়া শ্লীলতাহানী ঘটায়। ঘটনার সময় বাদী সৈয়দা রুকসানা বেগমের শয়ন কক্ষের আলমারীতে তার বড় মেয়ের বিবাহের জন্য রাখা নগদ ৫০ হাজার টাকা, ২লাখ ১২ হাজার টাকা মূল্যের ৩ভরি স্বর্নালোংকার নিয়া যায় আসামীরা। আসামীরা বাদীর ঘরে ভাংচুর করিয়া প্রায় ১৫ হাজার টাকার ক্ষয়ক্ষতি করে। মামলার অন্যান্য আসামীরা বর্তমানে পলাতক আছে।
এ বিষয়ে বরগুনা থানার ওসি তদন্ত মো: শহিদুল ইসলাম প্রতিবেদকে বলেন, বগুড়া সদর থানা থেকে বরগুনা থানায় আসামীদের বিষয়ে ম্যাসেজ দিলে বরগুনা থানার এ,এস,আই পলাশ আসামী মিজানকে বরগুনার উকিল পট্টি থেকে গ্রেফতার করে। আসামী মিজান বর্তমানে বরগুনা থানা হেফাজতে আছে। উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme