1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
অপহরণে ব্যবহৃত গাড়ি উদ্ধার, জামিনের আবেদন নামঞ্জুর অপহৃত শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ - dipanchalnews
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৪৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

অপহরণে ব্যবহৃত গাড়ি উদ্ধার, জামিনের আবেদন নামঞ্জুর অপহৃত শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ

  • আপলোডের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৬০৯ বার নিউজটি দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: বরগুনায় নবম শ্রেণীতে পড়ুয়া ১৪ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে অপহরণের অভিযোগে সাংবাদিক এম এ আবদুল আজিমের বিরুদ্ধে দায়ের করা মামলায় আদালতে জামিন আবেদন করা হলে তা নামঞ্জুর করা হয়েছে। এক আবেদনের প্রেক্ষিতে অপহৃত শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য রোববার নির্দেশ দিয়েছেন আদালত। অপরদিকে অপহরণে ব্যবহৃত গাড়িটি রোববার সন্ধ্যায় বরগুনা বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (৪ অক্টোবর) সকালে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন আবেদন করা হলে আদালতের বিচারক সিরাজুল ইসলাম গাজী তার জামিন আবেদন না মঞ্জুর করেন। আজিমের পক্ষে জামিন আবেদন করেন সাইফুল ইসলাম সোহাগ মোল্লা।

এদিকে আবদুল আজিম গ্রেপ্তারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে তার অপরাধ ও অনৈতিক কর্মকান্ডের ফিরিস্তি। অভিযোগ উঠেছে একাধিক মেয়ের সাথে সম্পর্ক স্থাপন করে তাদেরকে অনৈতিক কাজে বাধ্য করা। বৈধ উৎস ব্যাতিত কালো অর্থ উপার্জন, নারী দিয়ে বিভিন্ন মানুষকে বøামেইল, সাংবাদিকতার প্রভাব বিস্তার করে নামে বেনামে বিভিন্ন জায়গায় অবৈধ দখল করে ব্যবসা প্রতিষ্ঠান ও বসত ঘর নির্মানের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তার এই দৌরাত্মের পিছনে প্রশাসনিক ছত্রছায়া ছিলো বলেও অভিযোগ রয়েছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জানিয়েছেন, রোববার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স এলাকা থেকে উদ্ধার করেছে বরগুনা থানার পুলিশ।

বরগুনা সদর থানার ওসি কে এম তারিকুল ইসলাম বলেন, অপহৃত শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য আবেদন করা হলে রোববার আদালতের নির্দেশে রোববার দুপুরে শিশুটিকে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও মামলায় অপর দুইজন আসামী গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

বরগুনা সদর থানা পুলিশ ও মামলা সুত্রে জানা গেছে, বরগুনা পৌর শহরের সনাতন ধর্মাবলম্বী এক বস্ত্র ব্যবসায়ীর নবম শ্রেণিতে পড়–য়া মেয়েকে জোরপূর্বক একটি সাদা প্রাইভেটকারে (গাড়ি নং-ঢাকা মেট্রো-গ ১৭-৮২৩৪) করে শনিবার (৩অক্টোবর) রাতে নিয়ে যায় সাংবাদিক আজিমসহ কতিপয় দুর্বৃত্তরা। এসময় ২ নং সাক্ষি ডাকচিৎকার দিলে প্রাইভেটকারটি দ্রæত গতিতে বরগুনা টাউন হলের দিকে চলে যায়। এঘটনায় অপহরনের অভিযোগে তাৎক্ষনিক ঔ ছাত্রীর কাকা শুক্রবার রাতে বরগুনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ (সংশোধিত) এর ৭/৩০ ধারায় তিন জনের নাম উল্লেখ ও ২/৩ জন অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। মামলায় সময় টেলিভিশনের বরগুনার স্টাফ রিপোর্টার মো. আবদুল আজীমকে ১ নম্বর আসামি এবং তার ঘনিষ্ঠ বন্ধু গ্রাফিক্স ডিজাইনার শুভ সেন (২৬) ২নম্বর আসামি এবং একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটুকে (২৭) তিন নম্বর আসামি করা হয়। মামলা দায়েরের পর বরগুনা সদর থানা পুলিশ ও পটুয়াখালীর মহিপুর থানা পুলিশ অভিযান চালিয়ে সাংবাদিক আজিমকে পটুয়াখালীর কুয়াকাটার গোল্ডেন ইন নামের একটি আবাসিক হোটেল থেকে গ্রেপ্তার করা হয়। এসময় অপহৃত ছাত্রীকেও উদ্ধার করা হয়। পরে আদালতের মাধ্যমে আজিমকে জেল হাজতে পাঠানো হয়। এঘটনায় মামলার ২ নম্বর আসামী গ্রাফিক্স ডিজাইনার শুভ সেন ও একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন এখনো পলাতক রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme