1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনার সময় টিভির স্টাফ রিপোর্টার আজিম মহিপুরে কিশোরীসহ গ্রেফতার - dipanchalnews
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৪০ অপরাহ্ন

বরগুনার সময় টিভির স্টাফ রিপোর্টার আজিম মহিপুরে কিশোরীসহ গ্রেফতার

  • আপলোডের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১৬৪৩ বার নিউজটি দেখা হয়েছে

সিনিয়র রিপোর্টার : বরগুনা শহরের এক হিন্দু বস্ত্র ব্যবসায়ীর নবম শ্রেণি পড়ুয়া কিশোরীকে নিয়ে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এম এ আজিম আজ শনিবার ভোর রাতের দিকে মহিপুর থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

জানাগেছে, স্কুল পড়–য়া মেয়েটির বাবা বরগুনা সদর থানায় গতকাল রাত ১১ টার দিকে সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার এম এ আজীম, একাত্তর টেলিভিশনের বরগুনা প্রতিনিধি ইমরান হোসেন টিটু ও শুভ সেন নামের তিনজনের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করলে বরগুনা থানা পুলিশের তথ্যে মহিপুর থানা ও কুয়াকাটা পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে কুয়াকাটার গোল্ডেন ইন হোটেল থেকে ওই কিশোরীসহ আজিমকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আজীম শহরের বেশকিছু স্কুল পড়–য়া মেয়েদের প্রেমরে ফাঁদে ফেলে নিজের টাউনহল অফিসে নিয়ে অর্ধ শতাধীক মেয়ের সম্ভ্রম লুটেছে। কিন্তু অদৃশ্য কারণে ধরা ছোঁয়ার বাইরে থেকে গেছে।


মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত সাংবাদিক আজিমের বিরুদ্ধে বরগুনার সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করায় বিষয়টি বরগুনা পুলিশ আমাদের অবহিত করলে আমরা তাৎক্ষণিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করি। এ সময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়। গ্রেপ্তারের পর বরগুনা সদর থানাকে বিষয়টি অবহিত করা হয়েছে। আসামি আজিম ও উদ্ধারকৃত ছাত্রীকে বরগুনা সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও তিনি জানান।

সময় টিভির রিপোর্টার হিসেবে সে বরগুনায় ব্যপক দুর্নীতি ও অপকর্ম করার সুযোগ পায়। ফলে তার গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে বরগুনার সাংবাদিকসহ বিভিন্ন মহলে ওই ঘটনাকে কেন্দ্র করে গোটা বরগুনা জেলায় এক চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme