1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
জেলা প্রশাসকের ব্যাতিক্রম ঈদ উদযাপন ।। অনাথ শিশুদের নিয়ে আনন্দ - dipanchalnews
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:০১ অপরাহ্ন

জেলা প্রশাসকের ব্যাতিক্রম ঈদ উদযাপন ।। অনাথ শিশুদের নিয়ে আনন্দ

  • আপলোডের সময় : শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ১৮৯ বার নিউজটি দেখা হয়েছে

জুলহাস(স্টাফ রিপোর্টার): সারাদেশ যখন করোনায় আক্রান্ত মহামারীর মধ্য ঈদুল আযহা উদযাপন করছে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ তখন তার সহকর্মীদের নিয়ে নিজেদের পরিবারের বাহিরে ২ শতাধিক অনাথ শিশু-কিশোরদের সাথে আজ উদযাপন করেছেন।

জেলা প্রশাসনের পক্ষথেকে সমাজসেবা মন্রনালয় বরগুনার সরকারী শিশু পরিবার,শেখ রাসেল শিশু বালক ও বালিকা পূর্নবাসন কেন্দ্রে কোরবানির জন্য ৩টি গরু দেয়া হয়। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নিজে সহকর্মীদের নিয়ে শিশু পরিবার আর শেখ রাসেল পূর্নবাসনবাসন কেন্দ্রের শিশুদের হাতে নতুন পোশাক আর চকলেট উপহার দেন।

আজ সকালে জেলা প্রশাসকের নেতৃত্বে ঈদের নামাজের পর কোরবানি শেষে দুপুরে একত্রে শিশু- কিশোরীদের সাথে আনন্দ – বিনোদন এবং উন্নত মানের খাদ্য পরিবেশন করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর মোহম্মদ সজল বলেন,এই সকল শিশুরা তাদের পরিবারের স্নেহ ভালোবাসা থেকে বঞ্চিত। আজ আমরাও তাদের সাথে সরকারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা নিয়ে এসেছি শিশু কিশোরদের জন্য।
জেলা প্রশাসনের কর্মকর্তাদের নিয়ে শিশু কিশোররা বিকাল ৫টা পর্যন্ত আনন্দ উল্লাসে মেতে থাকে। জেলা প্রশাসকের আজকের ব্যাতিক্রম ঈদ উৎসব বিভিন্ন মহলে আলোচিত হচ্ছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme