1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
মনসাতলী গ্রামে রাতের আধাঁরে জমির গাছপালা কেটে নিয়ে গেলো দুর্বৃত্তরা - dipanchalnews
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:১২ অপরাহ্ন

মনসাতলী গ্রামে রাতের আধাঁরে জমির গাছপালা কেটে নিয়ে গেলো দুর্বৃত্তরা

  • আপলোডের সময় : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ২৩৯ বার নিউজটি দেখা হয়েছে

জুলহাস (স্টাফ রিপোর্টার) : বরগুনা সদর উপজেলার উত্তর মনসাতলী গ্রামের শাপেস হাওলাদারের ছেলে পান্না হাওলাদারের জমি জোর করে দখল ও তাকে খুন করার হুমকি দেওয়ায়, অফিসার ইনচার্জ এরকাছে আইনগত ব্যবস্থা নেয়ার প্রার্থনা করেছেন পান্না হাওলাদার।

দরখাস্ত সূত্রে দেয়া আছে, মোঃ হামেদ খলিফা (৭০), মজিবার খলিফা (৪০), সৈয়দ খালিফা (৩৮), সগির খালিফা (৩৬), রাজু (২৫), খালেক হাওলাদার (৬০), রাজিব (২২), মাইদুল (২১), সকলেই উত্তর মনসাতলী ৮ নং ওয়ার্ড ২ নং গৌরিচন্না ইউনিয়ন পরিষদ এর অন্তর্গত।

তাহারা অত্যন্ত উশৃংখল ও পরিবৃত্ত লোভী ও খারাপ প্রকৃতির লোক। তাহারা সর্বদা গায়ের জোরে চলাফেরা করে কোন আইন কানুন সালিশ ব্যবস্থা কিছুই মানে না। বিবাদী গান অন্যায় ভাবে পরিবৃত্ত দখল করে লাভবান হওয়ার জন্য। আমার জমি তাদের নামে ভুয়া রেকর্ড করাইয়া আমাদের জমি জবরদখল করার পায়তারা করিয়া আসিতেছে।

০৭/০৯/২০২০/ রোজ বৃহস্পতিবার বিকাল আনুমানিক ৫:৩০ মিনিটের সময় বিবাদী গান ও অজ্ঞাতনামা ১২থেকে ১৪ জন লোক নিয়ে বেআইনি জনতা আবদ্ধ হইয়া দা, ছেনা, লোহার রড, লাঠিসহ, ইত্যাদি প্রাণনাশক আমাদের জমির ভিতর অনধিকার প্রবেশ করিয়া জমি দখল করিবার জন্য আমাকে খুন করার উদ্দেশ্যে হামলা করে ।

আমি ঘটনাস্থলে না থাকায় বিবাদীরা আমাকে না পাইয়া আমার জমির গাছ ও গাছের ডালপালা ভাঙ্গিয়া চুরিয়া ফেলে এবং আমাকে পাওয়ামাত্রই কোন করিবে এমন কথা বলিয়া যায়।

পান্না হাওলাদার বলেন,আমি খুব আতঙ্কের ভিতর জীবন যাপন করছি আমার নিজের জমি আড়াল অন্যায় ভাবে জোড় দখল করতে চাচ্ছে এবং আমার প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমি এর বিচার চাচ্ছি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme