1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বেতাগীতে যুব রেডক্রিসেন্ট সদস্যদের মাঝে আ.লীগ নেতার সুরক্ষা সরঞ্জাম ও এন ৯৫ মাস্ক বিতরণ - dipanchalnews
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৩ অপরাহ্ন

বেতাগীতে যুব রেডক্রিসেন্ট সদস্যদের মাঝে আ.লীগ নেতার সুরক্ষা সরঞ্জাম ও এন ৯৫ মাস্ক বিতরণ

  • আপলোডের সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ১৯৯ বার নিউজটি দেখা হয়েছে

স্বপন কুমার ঢালী , বেতাগী : কোভিড-১৯ এ আক্রান্ত বা উপসর্গে মৃত ব্যাক্তির জানাজা, দাফন কিংবা পরিবারের পাশে দাড়াবার জন্য বেতাগী যুব রেডক্রিসেন্টের একটি সেচ্ছাসেবী টিম কাজ করছে। এই সেচ্ছাসেবীদের সুরক্ষা নিশ্চিত করতে, বরগুনার বেতাগীতে নিজস্ব অর্থায়নে ও মালিকানাধীন এভারগ্রীণ গ্রুপের সৌজন্যে যুব রেডক্রিসেন্ট সদস্যদের মাঝে পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) হ্যান্ড ও সু গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার এবং এন ৯৫ মাস্ক প্রদান করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহমুদ হোসেন লিটু।

আজ শনিবার (০৪ জুলাই) আমরা করবো জয়ের প্রধান কার্যালয়ে বেতাগী যুব ক্রিসেন্টের দলনেতা অলি আহমেদের হাতে ১৪ পিস পিপিই, পুনঃ ব্যবহারযোগ্য ১৪ পিস হ্যান্ড গ্লাভস, ১৪ পিস সু-গ্লাভস, ১৪ পিস হ্যান্ড স্যানিটাইজার এবং ২০ পিস এন ৯৫ মাস্ক তুলে দেন তিনি।

এ বিষয়ে বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহমুদ হোসেন লিটু বলেন, যুব রেড ক্রিসেন্ট হলো একটি সেচ্ছাসেবী সংগঠন। দেশের এই সংকটময় মুহূর্তে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত লোকজন ও জনগনকে প্রাণঘাতী করোনার হাত থেকে সুরক্ষিত রাখতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। কোভিড-১৯ আক্রান্ত রোগীর মৃত্যু পরবর্তী গোসল, জানাজা ও দাফন সম্পন্ন ও করছেন। তাই তাদেরকে নিরাপদ রাখতে আমার ব্যক্তিগত উপলব্ধি থেকে এই পিপিই উপহার প্রদান করতে পেরে আমি গর্বিত।

এসময় উপস্থিত ছিলেন বেতাগী প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান মজনু, বেতাগী পৌরসভার সাবেক কাউন্সিলর কোয়েল সিকদার, বরগুনা বার্তা পত্রিকার প্রকাশক কাওসার মাতব্বর, আমরা করবো জয় গ্রুপের এডমিন নবিন এবং মডারেটর ও ছাত্রনেতা রাবিথ প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme