1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বেতাগীতে জেলে গুরুতর রক্তাক্ত জখম ।। মামলা নিয়ে পুলিশের ভূমিকা রহস্যজনক - dipanchalnews
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:০৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

বেতাগীতে জেলে গুরুতর রক্তাক্ত জখম ।। মামলা নিয়ে পুলিশের ভূমিকা রহস্যজনক

  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ২৮৬ বার নিউজটি দেখা হয়েছে

বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ বেতাগী পৌরসভার জেলে নিবন্ধন কার্যক্রম হালনাগাদ যাচাই-বাছাই ৩ নং ওয়ার্ডের ঢালী গ্রামের ভবরঞ্জন ঢালী (৪৭) কে মারধর করে গুরুতর আহত করল ওই একই গ্রামের সন্তোষ মাঝী’র ছেলে সঞ্জয় মাঝী (২৭), সুজন মাঝী ও নারায়ন মাঝী । এ ঘটনায় বেতাগী থানায় মামলা হয়েছে।

ঘটনার বিবরণে জানা যায়, গত সোমবার (২২ জুন) দুপুরে বেতাগী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মিলনাতনে পৌরসভার জেলে নিবন্ধন হালনাগাদ কার্যক্রমের যাচাই বাছাই চলে। এ সময় ভবরঞ্জন ঢালী এবং একই গ্রামের সন্তোষ মাঝী’র ছেলে সঞ্জয় মাঝী’র সাথে কথার কাটাকাটি হয়। একপর্যায়ের সঞ্জয় মাঝী ভবরঞ্জন ঢালীকে লাঠি দিয়ে এলোপাথারী আঘাত করে। এতে ভবরঞ্জন ঢালী’ মাথা, নাক এবং ডান চোখে প্রচন্ড আঘাত লাগে প্রচুুুর রক্তক্ষরণ হয় এবং গুরুতর আহত হয়।
এলাকার একাধিক ব্যক্তি বলেন, সঞ্জয় গাঁজা ও ইয়াবা সেবনে যুক্ত। এ ছাড়া তাঁর বৃদ্ধ মা বাবাকে প্রায়ই মারধর করে এবং ভরণপোষণ করে না।

স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. তেন মং বলেন,’ ভবরঞ্জন ঢালীর নাক ও চোখ দিয়ে রক্তক্ষরণ হয়েছে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের চক্ষু ইউনিটে ভর্তি করানো দরকার।’
ভবরঞ্জন ঢালী’র নাক ও চোখ দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। তাঁঁর অবস্থা গুরুতর। অর্থাভাবে উন্নত চিকিৎসা করতে পারছে না। এ বিষয় ভবরঞ্জন ঢালী বলেন,’ আসামীরা তাদের লোকজন নিয়ে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। আমি প্রশাসনের কাছে উপযুক্ত বিচার দাবী করছি।’
এ ব্যাপারে ভবরঞ্জন ঢালী বাদী হয়ে বেতাগী থানায় সঞ্জয় মাঝী, সুজন মাঝী ও নারায়ন মাঝীকে আসামী করে গত ২২/০৬/২০২০ খ্রিঃ তারিখ একটি মামলা করেন। এলাকা সূত্রে জানা যায়, ৩ নং আসামী নারায়ন চন্দ্র মাঝী ভারতের নাগরিক এবং মাদক সেবনে যুক্ত। তিনি ভারত থেকে অবৈধ পথে গাঁজা, ইয়াবা বিক্রি করছে। বেতাগী থানা পুলিশের ভূমিকা রহস্যজনক। পুলিশ মামলা নিয়েছে ঠিকই এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই গৌতম ঘোষ সার্বক্ষনিক আসামীদের সাথে যোগাযোগ রয়েছে। ঘটনার ৪ দিন হলেও আসামীরা পুলিশের সামনে ঘুরে বেড়ালেও রহস্যজনকভাবে আসামীদের গ্রেফতার করছে না।

এ বিষয় বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন,’ থানায় মামলা হয়েছে, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme