1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
সুন্দরবনে অস্ত্র তৈরির আস্তানায় অভিযান, বিভিন্ন সামগ্রী ও পাইপগান গুলি উদ্ধার - dipanchalnews
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১১:১১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

সুন্দরবনে অস্ত্র তৈরির আস্তানায় অভিযান, বিভিন্ন সামগ্রী ও পাইপগান গুলি উদ্ধার

  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৩১০ বার নিউজটি দেখা হয়েছে

জুলহাস(স্টাফ রিপোর্টার): সুন্দরবনের পূর্বপাশে মাঝেরচরে জলদস্যুদের অস্ত্র তৈরির আস্তানার সন্ধান পাওয়া গেছে। জলদস্যুরের এই আস্তানায় বুধবার (১৭ জুন) রাত ৮ টায় যৌথ অভিযান চালায় পাথরঘাটা কোস্টগার্ড ও পুলিশ।

প্রধানমন্ত্রীর জলদস্যু মুক্ত সুন্দরবন ঘোষণার প্রায় দুই বছর পর আবারো সুন্দরবনে সংগঠিত হচ্ছে জলদস্যুরা।

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী হাসান জানান, আবারো সমুদ্রে দস্যুতা করতে একটি কুচক্রি মহল জলদস্যু বাহিনী গঠন ও বাহিনী তৈরিতে উৎসুকদের কাছে অস্র তৈরি করে সরবারহ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তারা সুন্দরবনের পূর্বাংশে অভিজান শুরু করে বেলা ১২ টা থেকে।

অভিজানের এক পর্যায়ে মাঝের চর নামক এলাকায় অস্ত্র তৈরির আস্তানা সনাক্ত করেন তারা। পরে রাত ৮ টার দিকে আস্তানায় অভিযান শুরু করে। এ সময় কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আস্তানার জলদস্যুরা।

পরে জঙ্গলের বিভিন্ন স্থান এবং আস্তানার ঝুপরি ঘর থেকে ৫ টি পাইপগান, অস্ত্র তৈরির বিভিন্ন সামগ্রী ও বেশ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme