1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বিউটি অফ বরগুনার শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্ - dipanchalnews
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০২:২১ অপরাহ্ন

বিউটি অফ বরগুনার শুভ উদ্বোধন করলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্

  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ২৩০ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদ,সিনিয়র স্টাফ রিপোর্টার: বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র পরিকল্পনা ও বাস্তবায়নে নির্মিত বিউটি অফ বরগুনা নামে দেয়ালের ফিতা কেটে ও পর্দা সরিয়ে শুভ উদ্বোধন করেছেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্।

বৃহস্পতিবার (১৮জুন) বিকেল সাড়ে চারটার দিকে বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের সম্মুখে অবস্থিত এবং নবনির্মিত বিউটি অফ বরগুনা’র শুভ উদ্বোধন করা হয়েছে।

মূলত একনজরে বরগুনা জেলার প্রাকৃতিক, সাংস্কৃতিক ও ঐতিহাসিক সৌন্দর্যমণ্ডিত স্থানগুলো তুলে ধরবে এ দেয়াল। যে কোন পর্যটক বরগুনা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থাপিত এই দেয়াল থেকে সমগ্র জেলার পর্যটন কেন্দ্রগুলো সম্পর্কে ধারণা পাবে।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্ বলেন, সৈকত সৌন্দর্যের বরগুনা জেলাকে প্রতিনিধিত্ব করে এমন দৃষ্টিনন্দনীয় স্থানগুলোকে একটি ফ্রেমে রাখার মাধ্যমে এই জেলার সৌন্দর্যকে সবার সামনে তুলে ধরা হয়েছে। দেশি-বিদেশি পর্যটকরা কেউ যেন এখানে দাড়ালে এক টুকরো বরগুনাকে দেখতে পায় এবং এ সকল জায়গায় যাওয়ার ইচ্ছা পোষণ করে।
এই দেয়ালের মাধ্যমে পরিচিতি পাবে বরগুনা জেলায় অবস্থিত বিভিন্ন সৌন্দর্যশোভিত বিশিষ্ট পর্যটন কেন্দ্রগুলো। ঐকান্তিক পরিশ্রম করে এই কাজটি করার জন্য তিনি নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন লায়েলকে ধন্যবাদ জানান। সেই সাথে বরগুনার ফটোগ্রাফারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন যারা এই ছবিগুলো দিয়ে এ কাজটিকে বাস্তবে রূপ দিতে সাহায্য করেছে।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর হোসেন সজল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জালাল উদ্দিনসহ অন্যান্য নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ ও সাংবাদিকবৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme