1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনায় করোনাভাইরাস আপডেট (১৬ জুন, ২০২০) - dipanchalnews
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৪৮ অপরাহ্ন

বরগুনায় করোনাভাইরাস আপডেট (১৬ জুন, ২০২০)

  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৯৮ বার নিউজটি দেখা হয়েছে

গত ২৪ ঘন্টায় বরগুনা জেলায় নতুন করে ২ জন কর্মকর্তা, ২ জন স্বাস্হ্যকর্মী ,১ জন সেনা বাহিনীর কর্পোরাল সহ ৬ (ছয়) জন আক্রান্ত হয়েছে । এরা হলেন,সদর উপজেলায় জেলা মাদক নিয়ন্ত্রন কর্মকর্তা,পূবালী ব্যাংক , বামনা শাখার উপ সহকারী কর্মকর্তা , বরগুনা ও তালতলীর ২ জন স্বাস্হ্যকর্মী , বামনা উপজেলার খোলপটুয়া গ্রামের ১ জন সেনা বাহিনীর কর্পোরাল, বরগুনা সদরের ঢলুয়ার লেমুয়া গ্রামের ১ জন । এ সময় সুস্হতার ছাড়পত্র পেয়েছে ১০ জন ।এ পর্যন্ত জেলায় মোট আক্রান্ত ১৩৭ জন ( পুরুষ ১০২,মহিলা ৩৫) জন । এদের মধ্যে সুস্হতার সনদপত্র পেয়ে বাডি ফিরেছে মোট ৭৫ জন,বর্তমানে চিকিত্সাধীন আছেন মোট ৬০ জন, অদ্যাবধি মৃত্যু বরন করেছে ২ জন । চিকিত্সাধীন সকলেই শারীরিক ভাবে সুস্হ আছেন ।
জেলায় মোট আক্রান্ত ১৩৭ জনের উপজেলা ভিত্তিক বিভাজন : বরগুনা সদর উপজেলা ৬৪ জন, আমতলী উপজেলা ২১ জন, বামনা উপজেলা ১৯ জন, পাথরঘাটা উপজেলা ১৩ জন, বেতাগী উপজেলা ১৪ জন,তালতলী উপজেলায় ৬ জন ।
জেলায় এ পর্যন্ত সুস্হতার ছাড়পত্র প্রাপ্ত মোট ৭৫ জনের উপজেলা ভিত্তিক বিভাজন : বরগুনা সদর উপজেলা (বরগুনা ১০০ শয্যা সদর হাসপাতাল সহ ) ৩৪ জন, বামনা উপজেলা ১৪ জন,আমতলী উপজেলা ১৫ জন, পাথরঘাটা ৬ জন, বেতাগী উপজেলা ৪ জন, তালতলী উপজেলা ০২ জন ।
জেলায় বর্তমানে চিকিত্সাধীন ৬০ জনের উপজেলা ভিত্তিক বিভাজন : বরগুনা সদর উপজেলায় বরগুনা ১০০ শয্যা সদর হাসপাতালে চিকিত্সাধীন ১১ জন, হোম আইসোলেশনে ১৯ জন ,আমতলী উপজেলা হাসপাতালে ০ জন ও হোম আইসোলেশনে ৫ জন,বামনা উপজেলায় হোম আইসোলেশনে ৫ জন,পাথরঘাটা উপজেলায় হোম আইসোলেশনে ৫ জন ,বরিশাল মেডিকেল হাসপাতালে ১ জন ও পাথরঘাটা হাসপাতালে চিকিত্সাধীন ১ জন । বেতাগী উপজেলায় হোম আইসোলেশনে ৭ জন ও বেতাগী ( বরিশাল হাসপাতালে ) ০২ জন । তালতলী উপজেলায় হোম আইসোলেশনে ৪ জন ।
জেলায় অদ্যাবধি মৃত্যু বরন করেছে মোট ২ জন । আমতলী উপজেলায় ১ জন জি এম দেলায়ার হোসেন (৬৫) ও বেতাগী উপজেলায় ১ জন মো: খলিলুর রহমান (৭২),ফুলতলা,বিবিচিনি ।
জেলায় গত ২৪ ঘন্টায় হোম কোয়ারান্টাইন ১৭ জন,প্রতিষ্ঠানিক কোয়ারান্টাইন ৮ জন , ছাড়পত্র হোম কোয়ারান্টাইন থেকে ১৭ জন,প্রতিষ্ঠান কোয়ারান্টাইন থেকে ০৭ জন ।এ পর্যন্ত হোম কোয়ারান্টাইনে থাকা মোট ১৯৭০ জন এবং সেখান থেকে ছাড়পত্র প্রাপ্ত ১৭৬৪ জন।এপর্যন্ত প্রতিষ্ঠানিক কোয়রান্টাইনে থাকা ব্যাক্তির সংখ্যা ৫৫৮ জন ,সেখান থেকে মোট ছাড়পত্র পেয়েছেন ৫৪৬ জন ।বর্তমানে মোট হোম কোয়ারান্টাইনে ২০৬ জন এবং প্রতিষ্ঠানিক কোয়ারান্টইনে মোট ১৬ জন আছেন । অদ্যাবধি সর্বমোট কোয়ারান্টাইন ২৫২৮ জন এবং সেখান থেকে মোট ছাড়পত্র পেয়েছেন ২,৩১০ জন।
জেলায় অদ্যাবধি মোট নমুনা প্রেরন করা হয়েছে ২,১৬৫ জন,প্রাপ্ত ফলাফল ২,০৩১ জন।এদের মধ্যে পজেটিভ ১৩৭ জন ( পুরুষ ১০২ জন এবং মহিলা ৩৫ জন)। এদের মধ্যে মোট হোম আইসোলেশনে ৭৬ জন ,প্রতিষ্ঠানিক আইসোলেশনে ৫৯ জন এবং মৃত্যু ২ জন ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme