1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনা যুব রেডক্রিসেন্ট ইউনিটের কমিটি ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম - dipanchalnews
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

বরগুনা যুব রেডক্রিসেন্ট ইউনিটের কমিটি ঘোষণা করলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম

  • আপলোডের সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৫৪২ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদ: বরগুনা যুব রেডক্রিসেন্ট ইউনিট এর পনের সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

গত পাঁচ জুন এ কমিটি লিখিতভাবে আগামি দুই বছরের জন্য অনুমোদন দিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও বরগুনা রেডক্রিসেন্ট ইউনিট চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন এবং সেক্রেটারী অ্যাড. মোঃ আবদুল মোতালেব মিয়া।

সোমবার (৮ জুন) বেলা ১১ টার দিকে বরগুনা রেডক্রিসেন্ট ইউনিট এর সম্মেলন কক্ষে পনের সদস্য বিশিষ্ট এ যুব রেডক্রিসেন্ট এর কমিটি ঘোষণা করেন বরগুনা সদর উপজেলা চেয়ারম্যান ও রেডক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুল ইসলাম।

ঘোষণাকৃত যুব কমিটির পদানুযায়ী সদস্যরা হলেন, যুব প্রধান মোঃ মুসা, উপ-যুব প্রধান-১ মোঃ সোহেল মিয়া, উপ-যুব প্রধান-২ সারমিন আকতার, জনসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় প্রধান মোঃ শাওন, উপ-প্রধান মোঃ সজিব, স্বাস্থ্য ও সেবা বিভাগের বিভাগীয় প্রধান তানজিলা আকতার রিমা, উপ-প্রধান মোঃ শাওন মাহমুদ, প্রশিক্ষণ বিভাগের বিভাগী প্রধান আঃ রহমান সজিব, উপ-প্রধান মিতা সিকদার, বন্ধুত্ব বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রেদোয়ান, উপ-প্রধান মোসাঃ সীমা আকতার, রক্ত বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রাকিবুল ইসলাম, উপ-প্রধান ঋত্ত্বিক চন্দ্র সেন, ক্রিড়া ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান সাজনিন আরা প্রিয়াংকা, উপ-প্রধান মোঃ রিমন।

যুব রেডক্রিসেন্ট ইউনিটের শিক্ষা ও আইসিটি কার্যক্রমের গতি সচল রাখতে নিজস্ব ক্ষমতাবলে সহশিক্ষা ও আইসিটি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ গিয়াস উদ্দিন ও উপ-প্রধান মোঃ জাহিদ হোসেনকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

কমিটি ঘোষণাকালে ইউনিটের কার্যনির্বাহী সদস্য ও যুব কমিটির সমন্বয়ক গোলাম কিব্রীয়া পিন্টু, কার্যনির্বাহী সদস্য ও সাবেক যুব প্রধান মোঃ সোহাগ মিয়া, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বরগুনা ইউনিটের জুনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর ও ইউনিট লেভেল অফিসার (ইউএলও) মাহাবুবুর রহমান মিলন বক্তব্য রাখেন।

এসময় বরগুনা জেলা সদরসহ আমতলী, পাথরঘাটা, বামনা, বেতাগী ও তালতলী উপজেলা থেকে আগত যুব রেডক্রিসেন্ট সদস্যরা উপস্থিত ছিলেন।

করোনাসহ বিগত সকল প্রকৃতি ও অন্যান্য মহামারি, বন্যা, অসহায়, অসুস্থ্য মানুষের পাশে জীবনের সর্বোচ্চটুকু দিয়ে হলেও প্রথম অবস্থানে এই বাংলাদেশ রেডক্রিসেন্ট এর যুব সদস্যরা উপস্থিত থেকে সহযোগিতা করে যাচ্ছেন। অক্লান্ত পরিশ্রম দিয়ে এমনসব মানুষের মুখে হাসি ফুটানোটাই এই সদস্যদের সফলতা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme