1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনার সিভিল সার্জনের কাছে মেডিকেল সামগ্রী ও জীবাণুনাশক সরঞ্জাম হস্তান্তর করলেন খুলনা নেভাল এরিয়া কমান্ডার - dipanchalnews
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৪৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

বরগুনার সিভিল সার্জনের কাছে মেডিকেল সামগ্রী ও জীবাণুনাশক সরঞ্জাম হস্তান্তর করলেন খুলনা নেভাল এরিয়া কমান্ডার

  • আপলোডের সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ৫১৩ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদ: বরগুনায় অবস্থানরত বাংলাদেশ নৌবাহিনী কমান্ডার খুলনা নেভাল এরিয়া’র সদস্যদের প্রতি উৎসাহ ও প্রেরণামূলক দিক নির্দেশনা প্রদান, ইউনিট এর কার্যক্রম সরেজমিনে পরিদর্শণ ও ১০০ শয্যা বিশিষ্ট বরগুনা জেনারেল হাসপাতালকে মেডিকেল ইনস্টুমেন্ট ও জীবানুনাশক সরঞ্জামাদি উপহার দিয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর কমান্ডার খুলনা নেভাল এরিয়ার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা (এনপিপি,আরসিডিএস,এএফডব্লিউসি,পিএসসি)।

করোনা মহামারিকে কেন্দ্র করে গত ২৫ মার্চ থেকে বাংলাদেশ নৌবাহিনীর একটি ইউনিট বরগুনায় অবস্থান করছেন। যারা In Aid to the civil power এর আওতায় জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দুরত্ব নিশ্চিত করণ, স্থানীয় প্রশাসনের ত্রাণ কার্যক্রমে সহায়তা করে আসছেন।

বুধবার দুপুর ১ টার দিকে বরগুনার এলজিইডি কার্যালয় মিলনায়তনে রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা বরগুনা জেলার করোনা পরিস্থিতি মোকাবেলায় করণিয় শীর্ষক জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্ ও পুলিশ সুপার মারুফ হোসেন (পিপিএম, বিপিএম) এর সাথে আলোচনা করেন।

পরে সিভিল সার্জন ডাঃ হুমায়ুন শাহিন খান এর সাথে করোনা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা শেষে বরগুনা জেনারেল হাসপাতালের জন্য করোনা মহামারিকে সামাল দিতে মেডিকেল ইনস্টুমেন্ট ও জীবানুনাশক সরঞ্জামাদি হস্তান্তর করেছেন। এসব সামগ্রীর মধ্যে ছিলো টেম্পারেচার গান পাঁচটি, পিপিই (কভারাল) একশ পিচ, গোগলস্ একশ পিচ, সার্জিক্যাল মাস্ক পাঁচশ পিচ, হ্যান্ড গ্লোবস্ চারশ জোড়া, স্টিলের ট্রে দশ পিচ ও ফোম বিশ পিচ।

বাংলাদেশ নৌবাহিনীর কমান্ডার খুলনা নেভাল এরিয়ার রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা (এনপিপি,আরসিডিএস,এএফডব্লিউসি,পিএসসি) সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সর্বদক্ষিণে অবস্থিত এ বরগুনা জেলায় করোনা মহামারির শুরু থেকেই বাংলাদেশ নৌবাহিনী শক্ত অবস্থানে রয়েছেন। কাজ করছেন মাঠে থেকে জেলার সর্বত্র। সাধারণ মানুষকে করোনা সুরক্ষায় স্বাস্থ্যবিধি সম্পর্কে প্রচার-প্রচারণার পাশাপাশি ত্রাণ কার্যক্রম পরিচালনা করা ও সামাজিক দুরত্বতা নিশ্চিতে শক্ত অবস্থানে রয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর বরগুনা কন্টিনজেন্ট। বাংলাদেশে অনুপ্রবেশকারী ভারতীয় জেলেদের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, সাগর ও নদীতে বাংলাদেশ নৌবাহিনী ও কোস্ট গার্ডে’র টহল অব্যাহত রয়েছে। যদি তাদের পাওয়া যায়, তাহলে আইনের আওতায় আনা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme