1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনার খেয়াঘাট সমূহে অতিরিক্ত ভাড়া আদায়।। অতঃপর মোবাইল কোর্টে জরিমানা - dipanchalnews
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:০৪ অপরাহ্ন

বরগুনার খেয়াঘাট সমূহে অতিরিক্ত ভাড়া আদায়।। অতঃপর মোবাইল কোর্টে জরিমানা

  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ২২৩৫ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদ (সিঃ স্টাফ রিপোর্টার): করোনা এবং ইদকে সামনে রেখে বরগুনা জেলার বিভিন্ন খেয়াঘাটে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায়ের অপরাধে বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টে জরিমানা করেছেন।

যাত্রীদের করা অভিযোগ এবং সংবাদকর্মীদের দেয়া তথ্যের ভিত্তিতে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্ এর নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

প্রদত্ত তথ্যের ভিত্তিতে তিনি আকষ্মিক বরগুনা পুরাকাটা খেয়াঘাটে মোবাইল কোর্ট পরিচালনা করে অভিযোগের বিষয়ে সত্যতা প্রমান পান। তাৎক্ষণিক খেয়া ইজারাদারকে পনের হাজার টাকা জরিমানা করেন।

একই ঘটনার সূত্র ধরে গতকাল ২৭ মে বুধবার চালিতাতলী খেয়াঘাটে আকষ্মিক অভিযান চালিয়ে ইজারাদারকে পাঁচ হাজার টাকা জরিমান করেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান দ্বীপাঞ্চলকে বলেন, অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করার সময় সত্যতা প্রমানিত হওয়ায় জরিমানাসহ সতর্ক করে দেয়া হয়েছে। ভাড়া বেশি আদায়ের পাশাপাশি সামাজিক দুরত্বতা বজায় না রাখায় এ জরিমানা করা হয়। এসময় তিনি প্রতিটি খেয়া পারাপারে পনের জনের অধিক যাত্রী বহন না করার নির্দেশ দেন। অন্যদিকে বড়ইতলা ফেরীঘাটে অভিযান চলাকালে ইজারাদার পালিয়ে গেলে পারাপারের দু’টি ট্রলার জব্দ করে বরগুনা ডিসি ঘাটে রাখা হয়েছে। বরগুনার অন্যান্য খেয়াঘাটের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, পর্যায়ক্রমে অভিযুক্ত সকল খেয়াঘাটেই জেলা প্রশাসক কার্যালয় কর্তৃক অভিযান পরিচালনা করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

One response to “বরগুনার খেয়াঘাট সমূহে অতিরিক্ত ভাড়া আদায়।। অতঃপর মোবাইল কোর্টে জরিমানা”

  1. Rahul hawlader says:

    আমার কাছে প্রামান আছে ভিডিও সহ
    আমি এক একজন ব্লাড ডোনার সেচ্ছা সেবক
    আমাকে তারা মার দর করে এবং তারা অতিরিক্ত টাকা আদায় করতে চায় পারি নি বলে আমায় মারে মোবাইল ভেংগে ফেলে কারন লাইভ করেছিলাম বলে

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme