1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
জুবায়ের আদনান অনিকের উদ্যোগে রোজাদারদের মাঝে ইফাতার বিতরণ - dipanchalnews
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

জুবায়ের আদনান অনিকের উদ্যোগে রোজাদারদের মাঝে ইফাতার বিতরণ

  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ৩৭৩ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদঃ নভেল করোনা (কোভিড-১৯) মহামারিকে কেন্দ্র করে সারাদেশ যখন লকডাউন করে দেয়া হয়েছিলো, ঠিক সেই মুহূর্তে খাদ্য সামগ্রী নিয়ে অসহায় ও কর্মহীন হয়ে পরা মানুষের পাশে দাঁড়িয়েছেন বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক। যা এখনও অব্যাহত রেখেছেন।

আর এবার করোনার মাঝেই উপস্থিত হওয়া রমজান উপলক্ষ্যে শহরের বিভিন্ন পয়েন্টে জেলা ছাত্রলীগের সদস্যদের নিয়ে নিজ উদ্যোগে খেঁটে খাওয়া রোজাদার ব্যক্তিদের মাঝে ইফতার নিয়ে হাজির হয়েছেন অনিক।

রমজান শুরু থেকে গরিব, অসহায় ও দৈনিক রোজগার করে এমনসব ব্যাক্তির বাড়ি বাড়ি কখনো পৌঁছে দিয়েছেন ইফতার সামগ্রী আবার কখনো পৌঁছে দিয়েছেন তৈরি করা ইফাতার ও খাদ্য সামগ্রী। আর প্রতিদিনের ন্যায় ১৯ মে মঙ্গলবার শহরের বিভিন্ন পয়েন্টে দাঁড়িয়ে রিক্সাওলা, ভিক্ষুক ও অসহায় রোজাদারদের ডেকে ডেকে ইফতার তুলে দিয়েছেন নিজের হাতে।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক বলেন, আজ দেশের এমন ক্রান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী আমরা বাংলাদেশ ছাত্রলীগ তথা বরগুনা জেলা ছাত্রলীগ প্রতিটি মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাবো। আমরা ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে ছিলাম, আছি এবং থাকব।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme