1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
অনুকূল পরিবেশকে সামাল দিতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অব্যাহত - dipanchalnews
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১১:০৭ অপরাহ্ন

অনুকূল পরিবেশকে সামাল দিতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অব্যাহত

  • আপলোডের সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৪৭৩ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদঃ নভেল করোনা (কোভিড-১৯) থেকে রক্ষা পেতে  সরকার ও স্বাস্থ মন্ত্রণালয় ঘোষিত স্বাস্থ বার্তা প্রতিদিন সাধারণ জনগণের মাঝে পৌঁছে দিতে দিন-রাত এক করে কাজ করে যাচ্ছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

আজ (৫ মে) মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে প্রতিদিনের ন্যায় মাঠে থেকেছেন জেলা প্রশাসন।

সামাজিক দুরত্ব নিশ্চিত করার পাশাপাশি অহেতুক ঘরের বাহিরে না নামার জন্য অনুরোধ করছেন। নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান (মুদি, কাঁচা সবজি, মাছ-মাংস, চিকিৎসালয় ও ওষুধের দোকান) ব্যতিরেকে অন্যসব ধরণের দোকান, গণপরিবহন বন্ধের ঘোষণা দেয়া সত্ত্বেও কিছু অসেচতন ব্যক্তি নিয়ম মানছেন না। এত বড় মহামারি থেকে দেশের জনগণের স্বাস্থ সুরক্ষার কথা বিবেচনায় এনে নানাবিধ নিয়মের মধ্যে আনলেও পেটের দায়ে এমন নিয়মের গন্ডি পেড়িয়ে দোকানপাট খোলা রাখায় জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি এনামুল হাসান এসকল দোকানীদের জরিমানা করে দেশের মানুষকে বিপদে না ফেলতে হুশিয়ারি করেন।

অন্যদিকে একই কারনে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ল্যান্ড অফিসার (এলও) মোঃ নিজাম উদ্দীন এর নেতৃত্বে এবং র‍্যাব-৮ পটুয়াখালী কোম্পানির ডেপুটি এসিস্ট্যান্ট ডাইরেক্টর (ডিএডি) মোফাচ্ছেল হক ও বরগুনা পুলিশের সহযোগিতায় জেলা প্রশাসনের আরেকটি ভ্রাম্যমান আদালত চালানো হয়। শহরের পৌর সুপার মার্কেটের তিনটি মোবাইলের দোকান খোলা রাখায় তালাবদ্ধ ও ব্যবসা প্রতিষ্ঠানসহ ভিন্ন ভিন্ন কারণে নয় হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এমন করোনা মহামারি আয়ত্ত্বের মধ্যে না আসা পর্যন্ত সাধারণ মানুষের পাশে থাকবেন জেলা প্রশাসন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme