1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বামনায় ত্রান চাইতে গিয়ে ইউপি সদস্যের হাতে মারধরের শিকার হলেন রিক্সা চালকের স্ত্রী ও কন্যা - dipanchalnews
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

বামনায় ত্রান চাইতে গিয়ে ইউপি সদস্যের হাতে মারধরের শিকার হলেন রিক্সা চালকের স্ত্রী ও কন্যা

  • আপলোডের সময় : শুক্রবার, ১ মে, ২০২০
  • ৪৭৫ বার নিউজটি দেখা হয়েছে

মোঃ জাকির হোসাইন : বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সোহেল রানার কাছে খাদ্যবান্ধব কর্মসূচী (ফেয়ারপ্রাইজের) বরাদ্দকৃত ১০ টাকা কেজির চাল ও ত্রান চাইতে গিয়ে মারধরের স্বীকার হলেন রিক্সা চালকের স্ত্রী ও কন্যা।

জানা যায়, জয়নগর গ্রামের রিক্সা চালক মোঃ কামাল হোসেনের স্ত্রী নাসিমা বেগমের নামে খাদ্যবান্ধব কর্মসূচী (ফেয়ারপ্রাইজের) কার্ড বরাদ্দ হয়। কিন্তু তারা কখনও চাল পান না। গতকাল শুক্রবার ঐ ফেয়ারপ্রাইজের কার্ড ও ত্রান চাইতে গেলে নাসিমা বেগমকে ইউপি সদস্য সোহেল রানা মারধর করেন বলে জানান ভুক্তভোগী। কিছুক্ষণ পর নাসিমা বেগমের স্কুল পড়–য়া কন্যা জান্নাতি(১১)কে ঐ মেম্বরের বাড়ীর সামনে পাইলে তিনি জান্নাতিকে মারধর করেন এবং স্পর্শকাতর জায়গায় হাত দেন বলে জান্নাতি জানায়। জান্নাতির মা নাসিমা বেগম আরও জানান যে, সোহেল মেম্বর আমার মেয়েকে অনেক দিন ধরেই বলে যে, তুই একাএকি আমার সাথে দেখা করিস তাহলে তোগো ত্রান দিবো। বিষয়টি এলাকায় খুব চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

অভিযুক্ত ইউপি সদস্য সোহেল রানা জানান, নাসিমা বেগম আমার ছাগলের মাথা ফাটিয়ে দেন, এই নিয়ে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। তার নামে খাদ্য বান্ধবের কোন কার্ড নেই। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে।
বামনা থানার অফিসার ইনচার্জ এসএম মাসুদুজ্জামান জানান, আমি ভুক্তভোগীদের বক্তব্য শুনেছি। তদন্ত করে সত্যতা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা সুলতানা জানান ইতোমধ্যে বামনা থানার অফিসার ইনচার্জকে আইনানুগ ব্যবস্থা নেওয়ার নির্দেশনা দেয়া হয়েছে এবং উপজেলা প্রশাসন থেকে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হইবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme