1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু - dipanchalnews
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

বরগুনায় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  • আপলোডের সময় : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৩৯৪ বার নিউজটি দেখা হয়েছে

মোঃ আসাদুজ্জামান : বরগুনায় করোনা উপসর্গ নিয়ে মাইনুর রহমান নিশাত (২৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। প্রচণ্ড শ্বাসকষ্ট নিয়ে সোমবার ভোররাতে তার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার বরগুনা পৌরসভার কেজি স্কুল সড়কের আইয়ুব মেনশন সংলগ্ন একটি বাড়ির মালিক গোলাম সরোয়ার নান্টুর ছেলে।

নিশাতের পরিবারের সাথে কথা বলে জানা গেছে, নিশাত জন্ম থেকেই কিছুটা মানসিক প্রতিবন্ধী ছিলেন। গোলাম সরোয়ার নান্টুর এক ছেলে এক মেয়ের মধ্যে নিশাত ছোট। দীর্ঘদিন ধরে নিশাতের শরীরে প্রায়ই জ্বর থাকতো। তবে গতকাল রবিবার সন্ধ্যার দিকে তার কাশি শুরু হয় এবং রাত আটটার দিকে সামান্য শ্বাসকষ্ট দেখা দেয়।

এসময় নিশাতের বাবা তাকে কাশির ওষুধ খাইয়ে ঘুম পারিয়ে দিলে রাত তিনটার দিকে নিশাতের শ্বাসকষ্ট আবারও বেড়ে যায়। এসময় নিশাতের পরিবার বরগুনা জেনারেল হাসপাতালসহ বরগুনা সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এর অ্যাম্বুলেন্স চেয়ে যোগাযোগ করেও তা পায়নি বলে জানান নিশাতের পরিবার।

এদিকে প্রচন্ড শ্বাসকষ্টের একপর্যায়ে সোমবার রাত পৌনে চারটার দিকে তার মৃত্যু হয়। নিশাতের মৃত্যুর পরপরই তার স্ত্রী এলিনা (২৫) বাড়ি থেকে পালিয়ে যান। করোনা ভাইরাসের ভয়ে সে পালিয়ে তার বাবার বাড়ি পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়নের কাজিরহাট গ্রামের মতি আর্মির বাড়িতে রয়েছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

নিশাতের মামা শরীফ খাইরুল আহসান আজাদ জানান, খবর পেয়ে সকাল সাড়ে ছয়টার দিকে বরগুনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীরা নিশাতের বাসায় আসেন এবং সবাইকে কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেন। এরপর তারা উপজেলা প্রশাসন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে যোগাযোগ করে নিশাতের জানাযা ও দাফনের কাজ সম্পন্ন করেন।

এ বিষয়ে বরগুনা সিভিল সার্জন ডাক্তার হুমায়ুন শাহীন খান জানান, “করোনার উপসর্গ দেখা দেয়ার সাথে সাথেই নিশাতের পরিবারের উচিত ছিল বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা। কিন্তু তারা তা না করে ভুল করেছেন। মৃত নিশাতসহ তার বাবা-মা এবং তার কাছাকাছি থাকা স্বজনদের নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করেই তার জানাজা এবং দাফন সম্পন্ন হয়েছে।”

তিনি আরো বলেন, “নিশাতের স্ত্রী এলিনা পালিয়ে তার বাবার বাড়ি পাথরঘাটা উপজেলায় গেছেন বলে আমরা জানতে পেরেছি। এ বিষয়ে পাথরঘাটা উপজেলা প্রশাসনকে অবহিত করা হয়েছে। পাথরঘাটা উপজেলা প্রশাসন ইতোমধ্যেই ওই বাড়ি লকডাউন করে দিয়েছে।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme