1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনায় চিকিৎসক, নারী-শিশুসহ আরো সাতজন আক্রান্ত - dipanchalnews
রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১৪ অপরাহ্ন

বরগুনায় চিকিৎসক, নারী-শিশুসহ আরো সাতজন আক্রান্ত

  • আপলোডের সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৩০৭ বার নিউজটি দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: বরগুনায় আরো সাতজন করনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩০জন। যাদের দু’জন সুস্থ্য ও দু’জন মৃত্যুবরণ করেছেন।

নতুস আক্রান্তদের মধ্যে তিনজন শিশু ও দু’জন নারী এবং একজন চিকিৎসকও রয়েছেন। শনিবার সন্ধ্যায় বরগুনা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য বিভাগ জানায়, বরগুনা জেলায় এ নিয়ে মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৩০ জন। এর মধ্যে দু’জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন, দু’জন মৃত্যু বরণ করেছেন এবং বাকি ২৬জন হোম ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন। নতুন আক্রান্তদের মধ্যে বরগুনা সদরের ধানসিঁড়ি সড়কের পুর্বের আক্রান্ত ব্যক্তির স্ত্রী (৪৪) ছেলে (৮) ও ছেলেসহ(১৩) মোট তিনজর আক্রান্ত হয়েছেন। এছাড়া আমতলী পৌরসভার ৫নং ওয়ার্ডের পুর্বের আক্রান্ত ব্যক্তির স্ত্রী (৩৭) ছেলে (৭) নতুন করে আক্রান্ত হয়েছেন। এছাড়া বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক (২৬) আক্রান্ত হয়েছেন। উপসর্গ গোপন করে চিকিতসা নিতে আসা এক রোগীর মাধ্যমে তিনি আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন বেতাগীর ওই চিকিতসক। এর বাইরে বামনার উত্তর রামনা গোলাঘাটা গ্রামের একজন (৪৪) ব্যক্তি আক্রান্ত হয়েছেন। তিনি একই এলাকার সংক্রমনিত অপর একজন ব্যক্তির সংষ্পর্শে গিয়েছিলেন।

এ ছাড়াও জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন একজন ব্যক্তির পর পর দু’বার পরীক্ষার ফলাফলে করনা নেগেটিভ এসছে। ফলে আগামীকাল তাঁকে ছাড়পত্র দিয়ে বাড়িতে পৌঁছে দেয়া হবে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

বরগুনার সিভিল সার্জন হুমায়ুন শাহীন খান বলেন, শনিবার পর্যন্ত মোট ৩৯৯জনের নমুনা পাঠানো হয়েছে। এর মধ্যে মৃত দু’জন ও সুস্থ্য দু’জনসহ মোট ৩০জন ব্যক্তি আক্রান্ত হয়েছেন। নতুন আক্রান্তদের যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিত করতে সব ধরনের পদক্ষেপ নেয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme