1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনায় করোনা মহামারীতে জনগণের পাশে আছেন এমপি পুত্র সুনাম দেবনাথ - dipanchalnews
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৫১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ :
দক্ষিণাঞ্চলের স্বপ্নের দুয়ার খুলছে আজ হাইকোর্টে দুই মামলায় খালেদা জিয়ার স্থায়ী জামিন টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যে দিয়ে বিশ্ব পরিবেশ দিবস উদযাপিত- বরগুনায় ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে হজ্জ বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত মঠবাড়িয়ায় হাত-পা বেঁধে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ গ্রেপ্তার টাংগাইলে জাতীয় শিশু কিশোর ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান- বরগুনায় ইসলামি ফাউন্ডেশনের উদ্যোগে দুঃস্থদের মাঝে সরকারি যাকাত ফান্ডের চেক বিতরণ জেলায় শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত মাওঃ মুহাম্মদ ইউনুস আলী বরগুনায় কমিউনিটি পুলিশিং ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত “প্রত্যাবর্তনের চার দশক,শেখ হাসিনার বদলে দেওয়া বাংলাদেশের,অপ্রতিরোধ্য অগ্রযাত্রা”

বরগুনায় করোনা মহামারীতে জনগণের পাশে আছেন এমপি পুত্র সুনাম দেবনাথ

  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০
  • ৬৯১ বার নিউজটি দেখা হয়েছে

জুলহাস  : মহামারী করোনা ভাইরাস এর আক্রান্তের ঝুঁকি হাত থেকে বরগুনার সাধারণ মানুষকে বাঁচাতে দিনরাত কাজ করে যাচ্ছে এ্যাড. সুনাম দেবনাথ ব্ল্যাড ফান্ডেশন। বরগুনার পৌর শহরের গুরুত্বপূর্ণ রাস্তাঘাট গুলো করোনা ভাইরাসের ঝুকি কমাতে নিয়মিত জীবাণুনাশক স্প্রে করেন এডভোকেট সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন এর স্বেচ্ছাসেবক দল। বাজারমুখী মানুষগুলোর হাত ধুয়ে দেন তারা।

বরগুনার কর্মহীন সাধারণ মানুষের জন্য বিনামূল্যে সবজি সরবরাহের ব্যবস্থা করে দেন এডভোকেট সুনাম দেবনাথ ব্লাড ফাউন্ডেশন এর চেয়ারম্যান এডভোকেট সুনাম দেবনাথ। কর্মহীন বরগুনার মানুষের যার যতটুকু সবজির প্রয়োজন হয় ততটুকু সবজি অ্যাডভোকেট সুনাম দেবনাথ ফাউন্ডেশন বিনামূল্যের সবজি বাজার থেকে এগিয়ে নেওয়ার আহ্বান জানান অ্যাডভোকেট সুনাম দেবনাথ।

এছাড়াও কোস্টাল ইয়ুথ নেটওয়ার্ক নামের একটি যুব সংগঠনের মাধ্যমে কর্মহীন মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেন এডভোকেট সুনাম দেবনাথ।

এই মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব এর পূর্বেও জরুরী রক্তের প্রয়োজনে বরগুনা সাধারণ মানুষের পাশে সার্বক্ষণিক ছিল অ্যাডভোকেট সুনাম দেবনাথ ব্লাড ফান্ডেশন।

এ বিষয়ে অ্যাডভোকেট সুনাম দেবনাথ সাংবাদিকদের জানায় , যতদিন বেঁচে থাকব বাবার মত বরগুনার মানুষের সেবা করে যাবো। যা কিছু করেছি বা আগামীতে যা কিছু করব সব সময় চেষ্টা থাকবে বরগুনার সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে। তিনি বরগুনা বাসীর উদ্দেশ্যে আরো বলেন, প্রিয় বরগুনা বাসি আমার জন্য দোয়া করবেন যার কারণে আমি যেন আমার বাবার মতো সারা জীবন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি, তবে সেখানেই আমার সার্থকতা।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

One response to “বরগুনায় করোনা মহামারীতে জনগণের পাশে আছেন এমপি পুত্র সুনাম দেবনাথ”

  1. Asadul Islam Sajib says:

    বরগুনার মানুষকে সচেতন করতে আরো বেশি ভূমিকা পালন করা দরকার।

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme