1. dipanchalbarguna@gmail.com : dipanchalAd :
বরগুনা জেলা প্রশাসনের উদ্যোগে কাঁচা বাজার জিলা স্কুল মাঠে অস্থায়ী স্থাপন - dipanchalnews
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ :
বরগুনা পৌর পান-সুপারী ব্যবসায় সমবায় সমিতি লিঃ এর কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত বরগুনায় মহিলা পরিষদের উদ্যোগে নারী নির্যাতন প্রতিরোধপক্ষ ২০২২ অনুষ্ঠিত মানবতার আরেক নাম নব-গঠিত বরগুনা পৌর স্বেচ্ছাসেবক লীগ মানবতার আরেক নাম নব-গঠিত বরগুনা পৌর স্বেচ্ছাসেবক লীগ “ধ্রুবতারা” বরগুনা জেলা কমিটির সভাপতি সুমন সিকদার, সম্পাদক অর্পিতা বরগুনায় শ্রমিকলীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু এর ২য় মৃত্যু বার্ষিকী পালিত জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদককে শ্রমিক লীগের শুভেচ্ছা জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতিকে শ্রমিক লীগের শুভেচ্ছা প্রকাশিত সংবাদের প্রতিবাদ শ্রমিক লীগের উদ্যোগে বরগুনায় জেল হত্যা দিবস পালিত

বরগুনা জেলা প্রশাসনের উদ্যোগে কাঁচা বাজার জিলা স্কুল মাঠে অস্থায়ী স্থাপন

  • আপলোডের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৩২৭ বার নিউজটি দেখা হয়েছে

এম.এস রিয়াদঃ নোভেল করোনা মহামারি ভাইরাস থেকে জনগণকে স্বাস্থগত সুরক্ষা ও সামাজিক দুরত্বতা বজায় রাখা নিশ্চিৎ করতে নিত্য প্রয়োজনীয় কাঁচা বাজার (মাছ,মাংস ও সবজি) অস্থায়ীভাবে বরগুনা জিলা স্কুল মাঠে স্থাপন করেছেন বরগুনা জেলা প্রশাসন।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র উদ্যোগে এ বাজারের পাশাপাশি মুদি দোকন (ফার্মেসী ও চিকিৎসকের চেম্বার ব্যাতিত) প্রতিদিন সকাল সাতটা থেকে দুপুর বারটা পর্যন্ত চলবে। মহামারি করোনার ছোঁবলে বিশ্বে এক মৃত্যুর মিছিল চলছে। এই নোভেল করোনা মহামারির কোন প্রতিশেধক এখন পর্যন্ত তৈরি না হওয়ায় প্রাথমিকভাবে করোনা থেকে মুক্তি পেতে বাংলাদেশ সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহন করেছেন। অযথা বাহিরে বের না হয়ে নিজেকে এবং নিজের পরিবারকে সুরক্ষা রাখার পাশাপাশি সবসময় হাতের নাগালে থাকা যেকোন সাবান দ্বারা হাত বিশ সেকেন্ড পরিষ্কার করা, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড গ্লোবস্ ব্যবহার করার জন্য আহ্বান জানিয়েছেন সরকার। তবুও নিত্য প্রয়োজনীয় পণ্যের চাহিদাতো রয়েই যায় সকলের। তাই কাঁচা পণ্যের চাহিদা মেটাতে সাধারণ মানুষের মাঝে সামাজিক দুরত্বতা বজায় নিশ্চিৎ করতে এমন ভিন্নতর উদ্যোগ হাতে নিয়েছেন জেলা প্রশাসন। আজ সোমবার থেকে এই অস্থায়ী বাজারটি চালু করা হয়েছে। জেলা প্রশাসনের পাশাপাশি নৌবাহী, র‍্যাব, পুলিশ প্রশাসনসহ মাঠে নিরলস কাজ করে যাচ্ছেন রেডক্রিসেন্ট সোসাইটি বরগুনা ইউনিটের একদল স্বেচ্ছাসেবক।

সামাজিক দূরত্ব বজায় না রাখার দায়ে নির্বাহী ম্যাজিস্ট্রট নিজাম উদ্দীন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিনজনকে জরিমান করেন। এসময় সাথে ছিলেন পটুয়াখালী র‍্যাব-৮ এর কোম্পানি কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) রইচ উদ্দীন, নৌবাহিনীর সাব লেফটেন্যান্ট জাহিদ। মানুষকে সচেতন করতে প্রতিনিয়তই প্রশাসনের এ মহড়া চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুণ :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর :
© All rights reserved © 2020 The Daily Dipanchal
Customized By BlogTheme